Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Gangrape in UP

আবার উত্তরপ্রদেশ! রাস্তা থেকে দলিত কিশোরীকে অপহরণ করে চলন্ত গাড়িতে গণধর্ষণ মথুরায়

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার বিকেলে এলাকার একটি মুদি দোকানে যাচ্ছিল কিশোরী। অভিযোগ, সেই সময় একটি গাড়ি তার সামনে এসে দাঁড়ায়। স্থানীয় এক যুবক কিশোরীকে একটি জলের বোতল দেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৬
Share: Save:

মাদক মেশানো পানীয় খাইয়ে দলিক কিশোরীকে চলন্ত গাড়িতে গণধর্ষণের অভিযোগ উঠল উত্তরপ্রদেশের মথুরায়। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার বিকেলে এলাকার একটি মুদি দোকানে যাচ্ছিল কিশোরী। অভিযোগ, সেই সময় একটি গাড়ি তার সামনে এসে দাঁড়ায়। স্থানীয় এক যুবক কিশোরীকে একটি জলের বোতল দেন। সেই জল খাওয়ার পরই তরুণী বেসামাল হয়ে পড়লেই তাকে গাড়িতে তুলে নেন ওই যুবক। গাড়িতে আগে থেকেই আরও দুই যুবক ছিলেন। কিশোরীকে গাড়িতে তুলে নিয়ে এলাকা ছেড়ে পালান তাঁরা।

কিশোরীর অভিযোগ, চলন্ত গাড়িতে তাঁকে গণধর্ষণ করা হয়। তার পর আবার বাড়ি থেকে বেশ কিছুটা দূরে রাস্তার ধারে ফেলে দিয়ে পালিয়ে যান অভিযুক্তেরা। সেখান থেকে বাড়িতে ফিরে পেটে যন্ত্রণার কথা জানায় ওই কিশোরী। তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। সেখানেই চিকিৎসার সময় কিশোরীর পরিবার জানতে পারে, তাকে ধর্ষণ করা হয়েছে। তার পরই পুলিশে একটি অভিযোগ দায়ের করে কিশোরীর পরিবার।

ঘটনার পর থেকেই তিন অভিযুক্ত পলাতক। পুলিশ জানিয়েছে, দুই অভিযুক্তকে চিহ্নিত করা হয়েছে। পুলিশ সুপার (গ্রামীণ) ত্রিগুণ বিসেন জানিয়েছেন, কিশোরীর মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। শনিবার ম্যাজিস্ট্রেটের সামনে তার গোপন জবানবন্দি নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE