Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Cow Vigilante

পুলিশের হয়ে চরবৃত্তি! এ বার ‘গোরক্ষক’কেই অপহরণ করে মারধরের অভিযোগ উঠল ঠাণেতে

পুলিশ জানিয়েছে, গোবিন্দওয়াড়ি বাইপাস থেকে কিছুটা দূরে পাত্রীপুলের কাছ থেকে আহত অবস্থায় ওই ‘গোরক্ষক’কে উদ্ধার করেন স্থানীয়েরাই।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৫
Share: Save:

পুলিশের হয়ে চরবৃত্তির সন্দেহে এ বার ‘গোরক্ষক’কে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে মারধরের অভিযোগ উঠল মহারাষ্ট্রের ঠাণেতে। মঙ্গলবার রাতে গাড়ি নিয়ে যাচ্ছিলেন স্বঘোষিত ওই ‘গোরক্ষক’। সেই সময় গোবিন্দওয়াড়ি বাইপাসের কাছে তাঁর গাড়ি আটকায় দুই দুষ্কৃতী। অভিযোগ, বছর তিরিশের ওই ‘গোরক্ষক’কে গাড়ি থেকে নামিয়ে জোর করে অটোতে চাপিয়ে একটি নির্জন জায়গায় নিয়ে যায়। তার পর সেখানে বেধড়ক মারধর করে শাসানো হয়।

পুলিশ জানিয়েছে, গোবিন্দওয়াড়ি বাইপাস থেকে কিছুটা দূরে পাত্রীপুলের কাছ থেকে আহত অবস্থায় ওই ‘গোরক্ষক’কে উদ্ধার করেন স্থানীয়েরাই। পুলিশের হয়ে ‘চরবৃত্তি’র সন্দেহেই তাঁর উপর হামলা চালায় দুষ্কৃতীরা। পুলিশের কাছে এফআইআরে নিজেকে ‘গোরক্ষক’ বলে দাবি করেছেন আক্রান্ত হওয়া ওই যুবক। তাঁর অভিযোগ, মারধরের পর অন্য একটি গাড়িতে তুলে পাত্রীপুল এলাকার একটি ফুলের বাজারের সামনে ফেলে দিয়ে চলে যায় দুষ্কৃতীরা।

পুলিশ জানিয়েছে, দুষ্কৃতীদের চিহ্নিত করা হয়েছে। তাদের ধুব শীঘ্রই গ্রেফতার করা হবে। তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, আক্রান্ত যুবক কল্যাণ এলাকার বাসিন্দা। তাঁর উপর কী কারণে হামলা হয়েছে, এই ঘটনার সঙ্গে ব্যক্তিগত শত্রুতার কোনও যোগসূত্র রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে অপহরণ, অস্ত্র দিয়ে ভয় দেখানো, প্রাণে মেরে ফেলার চেষ্টা-সহ একাধিক মামলা রুজু করা হয়েছে।

অন্য বিষয়গুলি:

Cow Vigilante Kidnap Thane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE