Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Camel Stuck Windshield

পিছন থেকে ধাক্কা মারল গাড়ি, উইন্ডশিল্ড ভেঙে‌ আটকে গেল আস্ত উট!

পুলিশ সূত্রে খবর, শনিবার রাত ৯টা নাগাদ একটি গাড়ি নোহারের দিকে যাচ্ছিল। রাস্তা ফাঁকা থাকায় দ্রুত গতিতেই গাড়ি চালাচ্ছিলেন চালক।

গাড়ির উইন্ডশিল্ডে আটকে থাকা সেই উট।

গাড়ির উইন্ডশিল্ডে আটকে থাকা সেই উট। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ১৬:২২
Share: Save:

রাতের অন্ধকারে রাস্তা দিয়ে ঝড়ের গতিতে গাড়ি ছোটাচ্ছিলেন চালক। আচমকাই গাড়ির সামনে এসে পড়েছিল একটি উট। নিয়ন্ত্রণ করতে না পেরে উটটিকে সজোরে পিছন থেকে ধাক্কা মারেন চালক। অভিঘাত এতটাই বেশি ছিল যে, উইন্ডশিল্ড ভেঙে গাড়ির সামনে আটকে যায় প্রাণীটি। ভয়ানক এই ঘটনা ঘটেছে রাজস্থানের হনুমানগড় জেলায়।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাত ৯টা নাগাদ একটি গা়ড়ি নোহারের দিকে যাচ্ছিল। রাস্তা ফাঁকা থাকায় দ্রুত গতিতেই গাড়ি চালাচ্ছিলেন চালক। নোহারের ভুকারকা গ্রামের কাছে রাস্তার উপর একটি এসে পড়েছিল। গাড়িটি সোজা উটটিকে গিয়ে ধাক্কা মারে। গাড়ির উইন্ডশিল্ড ভেঙে যায় এবং আশ্চর্যজনক ভাবে প্রাণীটি গাড়ির মধ্যে আটকে যায়। স্থানীয়েরাই প্রথমে বিষয়টি লক্ষ করেন। তাঁরা চালককে উদ্ধার করেন। তবে আশ্চর্যজনক ভাবে চালকের খুব একটা আঘাত লাগেনি।

এমন একটা দুর্ঘটনার কথা চাউর হতেই গ্রামের লোকেরা দলে দলে ঘটনাস্থলে আসেন। গাড়ির সামনে আটকে গিয়ে উটটি তখন যন্ত্রণায় কাতরাচ্ছিল। স্থানীয়েরাই প্রাণীটিকে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু এমন ভাবে গাড়ির সামনে আটকে গিয়েছিল উটটি, ফলে উদ্ধার করা সম্ভব হয়নি। গ্রামবাসীরা পুলিশে খবর দেন। খবর দেওয়া হয় দমকলকেও। ক্রেন নিয়ে এসে বেশ কিছু ক্ষণের চেষ্টায় উটটিকে উদ্ধার করা হয়। এক জন পশু চিকিৎসককেও নিয়ে আসা হয়েছিল উটের চিকিৎসার জন্য। তবে প্রাণীটির গুরুতর কোনও আঘাত লাগেনি বলেই পুলিশ সূত্রে খবর। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

camel Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE