Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
Accident

রাস্তায় দাঁড়িয়ে থাকা ডাম্পারে রাতের অন্ধকারে ধাক্কা বাসের, প্রাণ হারালেন নয় জন যাত্রী

গভীর রাতের দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যায় নাগপুরগামী বাসটি। ভিতরে আটকে পড়েন যাত্রীরা। তাঁরা আর্তনাদ করতে শুরু করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে।

image of accident

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০৮
Share: Save:

মধ্যপ্রদেশের মাইহার জেলায় বাস দুর্ঘটনায় প্রাণ হারালেন নয় জন। আহত হয়েছেন প্রায় ২১ জন। রাজ্যের মুখ্যমন্ত্রী মোহনকুমার যাদব সমাজমাধ্যমে পোস্ট দিয়ে জানিয়েছেন, আহতদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক। শনিবার গভীর রাতে উত্তরপ্রদেশের প্রয়াগরাজ থেকে মহারাষ্ট্রের নাগপুরে যাচ্ছিল বাসটি। অন্ধকারে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি ডাম্পার ট্রাকে ধাক্কা দেয় সেটি। তার জেরেই বিপত্তি।

গভীর রাতের দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যায় নাগপুরগামী বাসটি। ভিতরে আটকে পড়েন যাত্রীরা। তাঁরা আর্তনাদ করতে শুরু করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। যাত্রীদের বাস থেকে বার করে আনার আগেই মৃত্যু হয় ছ’জনের। বাকিদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রবিবার সকালে হাসপাতালে আরও তিন জনের মৃত্যু হয়েছে।

মাইহারের পুলিশ সুপার (এসপি) সুধীর আগরওয়াল জানিয়েছেন, প্রয়াগরাজ থেকে নাগপুরে যাচ্ছিল বেসরকারি বাসটি। তাতে সওয়ার ছিলেন প্রায় ৩০ জন যাত্রী। রাতের অন্ধকারে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ডাম্পারে ধাক্কা দেয় বাসটি। পুলিশ মনে করছে, দুরন্ত গতিতে ছুটে আসছিল বাসটি। সে কারণে রাস্তার ধারে ডাম্পারটিকে শেষ মুহূর্তে দাঁড়িয়ে থাকতে দেখেও আর নিয়ন্ত্রণ করতে পারেননি চালক। সেটিতে সজোরে ধাক্কা দেয় বাসটি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের মধ্যে সাত জনই উত্তরপ্রদেশের বাসিন্দা। বাকি এক জন মহারাষ্ট্রের এবং এক জন মধ্যপ্রদেশের বাসিন্দা। দুর্ঘটনায় আহতদের মাইহারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করানো হয়েছে। মুখ্যমন্ত্রী এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে জানিয়েছেন, আহতদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের সকলের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE