Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
Cardiac Arrest

কাজের ফাঁকে শৌচালয়ে গিয়ে মৃত্যু নাগপুরের তথ্যপ্রযুক্তি কর্মীর, হৃদযন্ত্র বিকল হয়েই বিপত্তি

শুক্রবার সন্ধ্যা ৭টা নাগাদ অফিসের শৌচালয়ে গিয়েছিলেন নিতিন। দীর্ঘ ক্ষণ কেটে গেলেও শৌচালয় থেকে বার হননি দেখে সন্দেহ হয় তাঁর সহকর্মীদের।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০০
Share: Save:

অফিসে কাজের ফাঁকে শৌচালয়ে গিয়েছিলেন ৪০ বছরের তথ্যপ্রযুক্তি কর্মী। সেখানেই হৃদ্‌যন্ত্র বিকল হয়ে মৃত্যু হয়েছে তাঁর। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম নিতিন এডউইন মাইকেল। মহারাষ্ট্রের নাগপুরে এই ঘটনা হয়েছে।

একটি শীর্ষ তথ্যপ্রযুক্তি সংস্থার নাগপুর শাখায় চাকরি করতেন নিতিন। মিহান এলাকায় তাঁর অফিস রয়েছে। সোনগাঁও থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা ৭টা নাগাদ অফিসের শৌচালয়ে গিয়েছিলেন নিতিন। দীর্ঘ ক্ষণ কেটে গেলেও শৌচালয় থেকে বার হননি দেখে সন্দেহ হয় তাঁর সহকর্মীদের। তাঁরা দরজায় ধাক্কা দিতে শুরু করেন। এর পর দরজা ভেঙে নিতিনকে নিয়ে হাসপাতালে ছোটেন। এমস নাগপুরে নিয়ে গেলে সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় থানায় খবর দেন নিতিনের সহকর্মীরা। পুলিশ মামলা দায়ের করে তদন্ত করছে। নিতিনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ ময়নাতদন্তের রিপোর্ট উদ্ধৃত করে জানিয়েছে, হৃদযন্ত্র বিকল হয়ে তথ্যপ্রযুক্তি কর্মীর মৃত্যু হয়েছে। নিতিনের স্ত্রী এবং ছ’বছরের পুত্র রয়েছে। তাঁদেরও খবর দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cardiac Arrest Death IT
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE