Advertisement
২০ অক্টোবর ২০২৪
Bihar

সহপাঠীদের সঙ্গে বচসা, হাতাহাতি, মাথায় আঘাতের জেরে বিহারের স্কুলে মৃত্যু একাদশ শ্রেণির ছাত্রের

নিহত ছাত্রের নাম সৌরভ কুমার। জেলারই কুরহানি ব্লকের একটি সরকারি স্কুলের একাদশ শ্রেণির ছাত্র ছিল ওই কিশোর।

— প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ২২:০৫
Share: Save:

সহপাঠীদের সঙ্গে সামান্য কারণেই বেধেছিল বচসা। সেই বচসা গড়ায় হাতাহাতিতে। এক পর্যায়ে বাঁশ দিয়ে মাথায় আঘাতও করা হয়। শেষমেশ সেই আঘাতের জেরেই মৃত্যু হল ছাত্রের। শনিবার ঘটনাটি ঘটেছে বিহারের মুজফফরপুর জেলার একটি স্কুলে।

মুজফফরপুরের পুলিশ সুপার (গ্রামীণ) বিদ্যা সাগর জানিয়েছেন, নিহত ছাত্রের নাম সৌরভ কুমার। জেলারই কুরহানি ব্লকের একটি সরকারি স্কুলের একাদশ শ্রেণির ছাত্র ছিল ওই কিশোর। শুক্রবার স্কুলে ওই ছাত্র অন্য এক দল ছাত্রের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সেই লড়াইয়ের একটি ভিডিয়ো সমাজমাধ্যমেও ছড়িয়ে পড়েছে (যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন) । আর তাতেই দেখা গিয়েছে, হাতাহাতির এক পর্যায়ে একে অন্যের দিকে বাঁশের লাঠি নিয়ে তেড়ে যায় ছাত্রেরা। তখনই মাথায় আঘাত লাগে সৌরভের। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। শনিবার সকালে মৃত্যু হয়েছে তার।

যদিও দু’পক্ষের সংঘর্ষেরক পর শুক্রবার উভয় পক্ষের পরিবারই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিল। তবে শনিবার সৌরভের পরিবারের তরফে খুনের অভিযোগও দায়ের করা হয়েছে। ঘটনায় তদন্ত শুরু হয়েছে। তবে কী থেকে বচসার সূত্রপাত, তা এখনও জানা যায়নি। পুলিশ সূত্রে খবর, প্রেমঘটিত কোনও কারণেএমন ঘটেছে কি না, খতিয়ে দেখা হবে তাও।

অন্য বিষয়গুলি:

Bihar Student Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE