Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Bengaluru

পথ দুর্ঘটনার পর সন্তানের জন্ম দিলেন মাঝরাস্তায়! মিনিট দুয়েকেই মৃত্যু মা ও সদ্যোজাতের

আট মাসের অন্তঃসত্ত্বা ওই মহিলা তাঁর স্বামীর স্কুটারে চড়ে যাচ্ছিলেন, তখনই একটি দ্রুত গতির ট্রাক পিছন থেকে এসে তাঁদের গাড়িতে ধাক্কা মারে। এতেই গাড়ি থেকে ছিটকে ট্রাকের তলায় পড়ে যান ওই মহিলা। গুরুতর চোট পেয়েছেন তাঁর স্বামীও।

মৃতা প্রসূতি।

মৃতা প্রসূতি। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ১৫:২৫
Share: Save:

দ্রুত গতির ট্রাকের চাকায় পিষে গিয়েছিলেন আট মাসের অন্তঃসত্ত্বা। ওই অবস্থায় রাস্তাতেই এক শিশুকন্যার জন্ম দেন তিনি। মুহূর্তে প্রাণও হারান। মিনিট কয়েকের মাথায় মৃত্যু হয় নবজাতকেরও। এমনই ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর নেলামঙ্গলায়।

বুধবার সকালে নেলামঙ্গলায় ইয়েদেহাল্লির কাছে ৪ নম্বর জাতীয় সড়কের উপর দুর্ঘটনাটি ঘটে। মৃতার নাম সিঞ্চনা (৩০)। আট মাসের অন্তঃসত্ত্বা ওই মহিলা তাঁর স্বামীর স্কুটারে চড়ে যাচ্ছিলেন। তখনই একটি দ্রুত গতির ট্রাক পিছন থেকে এসে তাঁদের গাড়িতে ধাক্কা মারে। গাড়ি থেকে ছিটকে ট্রাকের তলায় পড়ে যান ওই মহিলা। গুরুতর চোট পেয়েছেন তাঁর স্বামীও।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, মহিলার স্বামী একটি বেসরকারি সংস্থায় কর্মরত। ঘটনার দিন শিবগঞ্জে একটি মন্দির দর্শন করে বাড়ি ফিরছিলেন তাঁরা। জাতীয় সড়কে আচমকা একটি সরকারি বাস তাঁদের সামনে ব্রেক কষলে স্কুটার থামতে বাধ্য হন ওই যুবক। তখনই পিছন থেকে দ্রুত গতিতে আসা বালিবাহী ওই ট্রাক তাঁদের দু’চাকার গাড়িতে ধাক্কা মারে। ছিটকে পড়েন দু’জনেই। এতেই ট্রাকের চাকার তলায় পিষে যান ওই অন্তঃসত্ত্বা। দুর্ঘটনার পর ওই অবস্থাতেই এক শিশুকন্যার জন্ম দিয়ে মারা যান তিনি। বাঁচানো যায়নি নবজাতককেও। জন্মের কয়েক মিনিটের মাথাতেই মৃত্যু হয়েছে তার। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ট্রাক চালককে আটক করেছে নেলামঙ্গলা পুলিশ। আটক করা হয়েছে ট্রাকটিও।

মৃতার স্বামী জানাচ্ছেন, আগামী ১৭ অগস্ট প্রসবের দিন নির্ধারিত হয়েছিল তাঁর স্ত্রীর। তার আগে দু’জনে একান্তে সময় কাটাতেই মন্দির দর্শনে গিয়েছিলেন। এখন স্ত্রী-সন্তান দুই-ই হারিয়ে নিজের ভাগ্যকেই দুষছেন যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengaluru Accident Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE