Advertisement
০৪ জুলাই ২০২৪
Andhra Pradesh

‘বেতন কে দেয়? আমরা না বিরোধীরা’? পুলিশ অফিসারকে রাস্তাতেই ধমক অন্ধ্রের মন্ত্রীর স্ত্রীর

তেলুগু দেশম পার্টির (টিডিপি) মন্ত্রী রামপ্রসাদ রেড্ডির স্ত্রী হরিতা রেড্ডি একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন। তাঁর কনভয়কে গন্তব্যে পৌঁছে দেওয়ার দায়িত্ব ছিল সাব-ইনস্পেক্টর রমেশের।

টিডিপি মন্ত্রীর স্ত্রী হরিতা রেড্ডি। ছবি: সংগৃহীত।

টিডিপি মন্ত্রীর স্ত্রী হরিতা রেড্ডি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১৪:২২
Share: Save:

হন্তদন্ত হয়ে মন্ত্রীর স্ত্রীর কনভয়ের সামনে এসে দাঁড়ালেন এক পুলিশ অফিসার। তাঁকে দেখেই ফুঁসে ওঠেন মন্ত্রীর স্ত্রী। রাস্তাতেই তাঁকে ধমক দিয়ে সটান প্রশ্ন, “আপনার কি এখনও সকাল হয়নি? আপনি কি কোনও বিয়েতে এসেছেন, না কি নিজের দায়িত্ব পালনে?” পুলিশ অফিসার নিজের ভুল স্বীকার করে মন্ত্রীর স্ত্রীকে নিরস্ত করার চেষ্টা করেন।

কিন্তু সেখানেই থামেননি মন্ত্রীর স্ত্রী। আরও সুর চড়িয়ে তিনি ধমকের সুরে ওই পুলিশ অফিসারকে বলেন, “আপনার জন্য আধ ঘণ্টা অপেক্ষা করতে হয়েছে। কে বেতন দেয় আপনাকে? সরকার, না কি বিরোধীরা?” মন্ত্রীর স্ত্রীর এই ধমক শুনে স্যালুট ঠুকে তাঁর কনভয়কে গন্তব্যে নিয়ে যান ওই পুলিশ অফিসার। ঘটনাটি অন্ধ্রপ্রদেশের আন্নামায়া জেলার।

জানা গিয়েছে, তেলুগু দেশম পার্টির (টিডিপি) মন্ত্রী রামপ্রসাদ রেড্ডির স্ত্রী হরিতা রেড্ডি একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন। তাঁর কনভয়কে গন্তব্যে পৌঁছে দেওয়ার দায়িত্ব ছিল সাব-ইনস্পেক্টর রমেশের। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গন্তব্যে পৌঁছতে ওই অফিসারের জন্য অপেক্ষা করছিলেন মন্ত্রীর স্ত্রী। প্রায় আধ ঘণ্টা অপেক্ষা করতে হয় পুলিশ অফিসারের জন্য। আর তাতেই বেজায় চটে যান হরিতা রেড্ডি। সাব-ইনস্পেক্টর আসতেই তাঁর উপর মন্ত্রীর স্ত্রীর ক্ষোভ আছড়ে পড়ে। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ঘটনাচক্রে, মন্ত্রীর স্ত্রী বেতনের কথা উল্লেখ করতে গিয়ে বিরেধীদের টেনে এনেছেন বলে, ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই ময়দানে নেমে পড়েছে ওয়াইএসআর কংগ্রেস। !” মন্ত্রীর স্ত্রীর এই আচরণের নিন্দা করে ওয়াইএসআর কংগ্রেস বলেছে, “উনি রাজকীয় আচরণ প্রত্যাশা করেছিলেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andhra Pradesh tdp
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE