Advertisement
১২ অক্টোবর ২০২৪
Crime News

কার কাছে থাকবে সন্তানেরা? চরমে ওঠে ঝামেলা, রাস্তার মাঝে স্ত্রীকে ফেলে কোপালেন স্বামী

ঠাণের মীরা রোডের বাসিন্দা নাদিম খান। আমরিন নামে এক মহিলাকে বিয়ে করেছিলেন তিনি। এই দম্পতির দুই সন্তান ছিল। এক জনের বয়স ১০ এবং অপর জনের মাত্র দুই।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৪ ২১:১০
Share: Save:

সন্তানেরা কার কাছে থাকবে, সেই নিয়ে অশান্তি লেগেই ছিল স্বামী-স্ত্রীর মধ্যে। তার জেরেই স্বামীর হাতে খুন হতে হল স্ত্রীকে! অভিযোগ, নিজের স্ত্রীকে পর পর ছুরির আঘাতে খুন করেছেন মহারাষ্ট্রের ঠাণের এক ব্যক্তি। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে খবর, ঠাণের মীরা রোডের বাসিন্দা নাদিম খান। আমরিন নামে এক মহিলাকে বিয়ে করেছিলেন তিনি। এই দম্পতির দুই সন্তান ছিল। এক জনের বয়স ১০ এবং অপর জনের মাত্র দুই। সম্প্রতি স্বামী-স্ত্রীর মধ্যে নানা কারণে ঝামেলা শুরু হয়েছিল। ঝামেলার কারণেই স্বামীর সংসার ছেড়ে আলাদা থাকতে শুরু করেন আমরিন।

তবে সন্তানেরা কার কাছে থাকবে, তা নিয়ে ঝামেলা চলছিল। অভিযোগ, আমরিনকে নাকি নানা সময়ে হুমকিও দিয়েছেন নাদিম। দিন দুয়েক আগেই থানায় স্বামীর নামে অভিযোগ জানাতে যান আমরিন। কিন্তু পুলিশ তেমন পাত্তা দেয়নি বলেই অভিযোগ। পুলিশকে আমরিন জানান, স্কুলে গিয়ে তিনি সন্তানদের সঙ্গে দেখা করবেন।

অভিযোগ, স্কুলে যাওয়ার সময়ই আমরিনের পথ আটকান নাদিম। শুরু হয় দু’জনের মধ্যে ঝামেলা। সে সময়ই আচমকা ছুরি বার করে স্ত্রীকে কোপাতে থাকেন নাদিম। রক্তাক্ত অবস্থায় রাস্তাতেই লুটিয়ে পড়েন আমরিন। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। পুলিশ তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেফতার করেছে।

অন্য বিষয়গুলি:

Crime News Death stabbed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE