Advertisement
১১ অক্টোবর ২০২৪

গুপ্ত শত্রুতা জানুন গ্রহের স্থান দেখে

অনেক সময় দেখা যায় নিজের খুব কাছের কেউ এমন ক্ষতি করতে চায় যে সেটা বোঝা খুব অসম্ভব হয়ে ওঠে। গ্রহের স্থান অনুযায়ী বোঝা যায় আমাদের জীবনে গোপন শত্রু আছে কি না।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৮ ০০:০১
Share: Save:

শত্রু কম বেশি আমাদের সকলেরই জীবনে এক সময় না এক সময় আসে। কোনও কোনও সময়ে আমরা বুঝতে পারি কে আমাদের সঙ্গে শত্রুতা করছে, আবার কোনও কোনও সময়ে শত্রুতা গুপ্ত ভাবে হয়। অনেক সময় দেখা যায় নিজের খুব কাছের কেউ এমন ক্ষতি করতে চায় যে সেটা বোঝা খুব অসম্ভব হয়ে ওঠে। গ্রহের স্থান অনুযায়ী বোঝা যায় আমাদের জীবনে গোপন শত্রু আছে কিনা। দেখে নেওয়া যাক গ্রহের স্থান কিরকম থাকলে গোপন শত্রু আছে কিনা বোঝা যাবে।
গ্রহের বিচারঃ –
প্রথমেই বলব গুপ্ত শত্রু এক বা একাধিক হতে পারে। গুপ্ত শত্রুর বিচার করতে হলে আমাদের জন্ম রাশিচক্রের প্রতিটি রাশি ও ভাব বিচার করে , কারণের গভীরতা জানা আবশ্যক। গুপ্ত শত্রুর জন্য কোন কোন গ্রহ দায়ী? এই বিচার করতে গেলে সবার প্রথমে দ্বাদশ ভাবের উপর নজর দেওয়া প্রয়োজন। দ্বাদশ ভাব থেকে বিচার করা হয় জাতকের গুপ্ত শত্রু আছে কিনা। একটি গুরুত্বপূর্ন কথা জেনে রাখা দরকার, যে কোনও শুভ অশুভ বিচারের ক্ষেত্রে লগ্ন ভাব বিচার আবশ্যক। লগ্নই হল মানুষের মূল প্রকৃতি। লগ্ন, লগ্নভাব বা লগ্নপতি যদি সবল ও শুভ গ্রহ দ্বারা প্রভাবিত হয় কোনও গুপ্ত শত্রুই মানুষের ক্ষতি করতে পারে না। দ্বাদশ ভাব ও লগ্ন ভাব বিচারের পর ষষ্ঠভাব ও অষ্টমভাব বিচার করা প্রয়োজন। এবং এর সঙ্গে সঙ্গে তৃতীয় ও সপ্তমভাবের বিচারও করতে হয়।

অন্য বিষয়গুলি:

Astrology secret enemies position of planet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE