Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Vijay Varma Tamannaah Bhatia

‘নিজেকে খাঁচার মধ্যে রাখতে চাই না’, তমন্নার সঙ্গে সম্পর্ক নিয়ে কেন বললেন বিজয়?

“একসঙ্গে বাইরে যাওয়া যাবে না। বন্ধুরা আমাদের ছবি তুলতে পারবে না। জীবনে এত সীমাবদ্ধতা ভাল লাগে না আমার”, কেন বললেন অভিনেতা?

Image of Tamannaah Bhatia and Vijay Varma

(বাঁ দিকে) তমন্না ভাটিয়া ও বিজয় বর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৫:৩৩
Share: Save:

তমন্না ভাটিয়া ও বিজয় বর্মার প্রেমের সম্পর্ক নিয়ে বিস্তর চর্চা বলিপাড়ায়। পর্দায় জুটি বেঁধেছেন, পর্দার বাইরেও নানা অনুষ্ঠানে একসঙ্গে ধরা দিয়েছেন যুগলে। উষ্ণ রসায়ন চুঁইয়ে পড়েছে দু’জনের অভিব্যক্তিতে। তবে সম্প্রতি তমন্নার সঙ্গে প্রেমের প্রসঙ্গে বিজয় বললেন, “আমার অনুভূতিকে খাঁচায় আবদ্ধ রাখতে চাই না আমি।”

শুরু থেকেই দু’জনে একসঙ্গে সময় কাটাতে ভালবাসেন। পরস্পরকে পছন্দ করেন, সেই অনুভূতিও প্রকাশ করেছিলেন নির্দ্বিধায়। প্রেম করছেন, তা নিয়ে লুকোচুরির প্রয়োজন নেই, এমনই ভাবনা দু’জনের। বিজয় মনে করেন, সম্পর্ক গোপন রাখতে গেলে অনেক সমস্যা। তাঁর কথায়, “সম্পর্ক লুকিয়ে রাখতে হলে একসঙ্গে বাইরে যাওয়া যাবে না। বন্ধুরা আমাদের ছবি তুলতে পারবে না। জীবনে এত সীমাবদ্ধতা ভাল লাগে না আমার। খাঁচার মধ্যে নিজেকে আবদ্ধ রাখতে চাই না আমি। আমার অনুভূতিকেও বদ্ধ অবস্থায় রাখতে চাই না।”

কাজ পাওয়ার ক্ষেত্রে কি সম্পর্কের প্রভাব পড়ে? সাক্ষাৎকারে প্রশ্ন শুনে বিজয়ের জবাব, “বর্তমানে আমাদের সমাজের অধিকাংশ মানুষ অন্যদের জীবনে কী ঘটছে তা জানতে আগ্রহী। প্রত্যেকের মধ্যে একজন পরনিন্দা পরচর্চাকারী মানুষের বসবাস। তারা অন্যদের সম্পর্ক নিয়ে আলোচনা করতে ভালবাসে।” তিনি আরও বলেন, “এটা একটা অসুখে পরিণত হয়েছে। আমি এটা বদলাতে পারব না। তবে যদি আমার কাজ নিয়ে কথা বলতে হয়, তা হলে সে ক্ষেত্রে আমি প্রশংসা পাচ্ছি। এটা আমি অস্বীকার করতে পারব না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE