Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Anant Ambani-Radhika Merchant Reception

জামদানির শেরওয়ানি তৈরি, তবু অনন্ত-রাধিকার প্রীতিভোজে নেই টোটা!

অভিনেতার কালো রঙের পোশাক খুব পছন্দের। তাই কালো জামদানির শেরওয়ানি বেছে রেখেছিলেন তিনি। শুধু তাঁর জন্য এই বিশেষ পোশাক বানিয়েছিলেন পছন্দের পোশাকশিল্পী।

Image Of Tota Roychowdhury

টোটা রায়চৌধুরী। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৭:৫৩
Share: Save:

টোটা রায়চৌধুরীর বলিউড-যোগ অনেক দিনের। তিনিও যে অম্বানী পরিবারের আড়ম্বরের বিয়েতে নিমন্ত্রণ পাবেন, খুব স্বাভাবিক। টোটা আমন্ত্রণ পেয়েওছেন। অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের মঙ্গল অনুষ্ঠানে যাবেন বলে পছন্দের পোশাকশিল্পীকে দিয়ে পোশাকও তৈরি করিয়েছিলেন। কিন্তু, কপালের ফের! শেষ মুহূর্তে এক অঘটনে তাঁর যাওয়া বানচাল।

ঘনিষ্ঠ সূত্রে খবর, অভিনেতার কালো রঙের পোশাক খুব পছন্দের। কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’তে তাঁর অভিনয় নজরকাড়া। মুম্বইয়ে ছবিমুক্তির সন্ধেয় তিনি উড়ে গিয়েছিলেন কালো পাঞ্জাবি-সাদা ধুতিতে সেজে। এ বারেও কালো জামদানির শেরওয়ানি বেছে রেখেছিলেন তিনি। শুধু তাঁর জন্য এই বিশেষ পোশাক বানিয়েছিলেন পছন্দের পোশাকশিল্পী। শোনা যাচ্ছে, তাঁর পরিবারের খুব কাছের এক সদস্য অসুস্থ। তাঁকে ফেলে অম্বানী পরিবারের অনুষ্ঠানে যোগ দিতে রাজি নন টোটা। তাই এ দিনের উদ্‌যাপন থেকে শেষ মূহূর্তে তিনি দূরে। এ-ও জানা গিয়েছে, মুম্বইয়ে একটি ছবির ওয়ার্কশপে বেশ কিছু দিন ধরে রয়েছেন তিনি। ৯ জুলাই জন্মদিন উপলক্ষে কলকাতায় ফিরেছেন অভিনেতা।

অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে বাংলা বিনোদন দুনিয়া থেকেও এক ঝাঁক অভিনেতা উপস্থিত। রবিবার সকালে বিমান ধরতে দেখতে গিয়েছে রাইমা সেন, যশ দাশগুপ্ত, নুসরত জাহানকে। খবর, বিয়েবাড়িতে উড়ে যাচ্ছেন শাশ্বত চট্টোপাধ্যায়, সুস্মিতা চট্টোপাধ্যায়। অনুষ্ঠানে যোগ দিয়েছেন অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোনও। অর্থাৎ, এই উদ্‌যাপন উপলক্ষে ‘কল্কি ২৮৯৮ এডি’-র অভিনেতাদের পুনর্মিলন হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE