Advertisement
০১ সেপ্টেম্বর ২০২৪
Anant Ambani-Radhika Merchant Reception

অনন্ত-রাধিকার বিয়েতে বাংলা যোগ, মায়ের শাড়ি-গয়নায় সাজছেন রাইমা, শাশ্বত ধুতি-পাঞ্জাবিতে

বাংলা থেকে অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের বিয়েতে একাধিক অভিনেতা। গিয়েছেন রাইমা সেন, যশ দাশগুপ্ত, নুসরত জাহান, শাশ্বত চট্টোপাধ্যায়, সুস্মিতা চট্টোপাধ্যায়।

Images Of Raima Sen, Anant Ambani, Radhika Merchant, Saswata Chatterjee

(বাঁ দিক থেকে ডান দিকে) রাইমা সেন, অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্ট, শাশ্বত চট্টোপাধ্যায়। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৬:৪৩
Share: Save:

অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের বিয়ে। প্রায় গোটা বিশ্ব জড়ো হয়েছে সেখানে। এমন উদ্‌যাপনে বাংলা বাদ থাকবে, এমন আবার হয় নাকি!

বাংলা বিনোদন দুনিয়া থেকেও একঝাঁক অভিনেতা উপস্থিত সেখানে। রবিবার সকাল থেকে যাওয়ার তোড়জোড় শুরু। বিমান ধরতে দেখতে গিয়েছে রাইমা সেন, যশ দাশগুপ্ত, নুসরত জাহানকে। খবর, বিয়েবাড়িতে উড়ে যাচ্ছেন শাশ্বত চট্টোপাধ্যায়, সুস্মিতা চট্টোপাধ্যায়ও। সপরিবার কৌশিক গঙ্গোপাধ্যায়েরও যাওয়ার কথা ছিল। চূর্ণী গঙ্গোপাধ্যায় আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, তাঁরা দেশের বাইরে। তাই ইচ্ছে থাকলেও বিয়েবাড়ির অনুষ্ঠানে যোগ দিতে পারেননি।

কেমন সাজবেন তাঁরা? জানতে রাইমার সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। নায়িকা জানিয়েছেন, তিনি এ দিন মায়ের শাড়িতে সেজে উঠবেন। গয়নাও মা, অর্থাৎ মুনমুন সেনের। রাজসিক বিয়েতে তাঁর সাজেও যাতে আভিজাত্য বজায় থাকে, সেই জন্যই তিনি বেছে নিয়েছেন মায়ের শাড়ি, গয়না।

শাশ্বত চট্টোপাধ্যায় এখন টলিউড-বলিউডের নিত্যযাত্রী। অভিনয় গুণে জনপ্রিয় নাম। তিনিও যোগ দিচ্ছেন বিয়ের উদ্‌যাপনে। তাঁকে সাজাচ্ছেন বাংলার আরও এক খ্যাতনামী পোশাকশিল্পী অভিষেক রায়। জাতীয় স্তরের অভিনেতাকে কেমন পোশাকে সাজাচ্ছেন তিনি? অভিষেক বললেন, “বাংলার প্রতিনিধিত্ব করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। তাই ধুতি-পাঞ্জাবিতে সাজবেন। তা ছাড়া, ওঁকে এই সাজে সুন্দর মানায়।”সেই অনুযায়ী শাশ্বত পরবেন সাদা জমিনে সোনালি সুতোর কাজ করা বেনিয়ান পাঞ্জাবি। ধুতির পাড়েও সোনালি সুতোর সূক্ষ্ম নকশা। পায়ে বাদামি রঙের জুতি। অনন্ত-রাধিকার মঙ্গল অনুষ্ঠানে যোগ দেবেন অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোনও। অর্থাৎ, উদ্‌যাপন উপলক্ষে ‘কল্কি ২৮৯৮ এডি’-র অভিনেতাদের পুনর্মিলন হবে।

অনন্ত-রাধিকার বিয়ে নিয়ে বাংলা মহল্লাতেও উত্তেজনা কম নেই। জাঁকজমকের বিয়ে নিয়ে চর্চা টলিউডেও। আনন্দবাজার অনলাইনকেই যেমন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় বলেছেন, “এত জাঁকজমক নিয়ে আমার কিন্তু কোনও হীনম্মন্যতা নেই। বিশ্বের ধনীদের তালিকায় অন্যতম অম্বানী পরিবার। তাঁদের বাড়ির বিয়েতে অবশ্যই চাঁদের হাট বসবে। খেয়াল করার মতো বিষয় হল, ব্যয়বহুল বিয়ের সমস্ত টাকা কিন্তু দেশের মধ্যেই থাকছে। পুরো টাকাটাই দেশে রোলিং হচ্ছে। দেশীয় উপকরণ ব্যবহার করে। বিয়ের উদ্‌যাপনে যুক্ত থাকায় অনেকের আয়ও হয়েছে। আমি পুরো বিষয়টি এ ভাবেই দেখছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE