Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Susmita Chatterjee On Ambani Wedding

অম্বানীদের সঙ্গে যোগ নেই, তবু বিয়ের নিমন্ত্রণ কী ভাবে এল সুস্মিতার কাছে?

অনন্ত-রাধিকার রিসেপশনের অনুষ্ঠানে কী পরছেন, নিমন্ত্রণই বা পেলেন কোন সূত্রে— আনন্দবাজার অনলাইনকে সে সবই জানালেন সুস্মিতা।

অনন্ত-রাধিকার বিয়েতে টলিউডের সুস্মিতা।

অনন্ত-রাধিকার বিয়েতে টলিউডের সুস্মিতা। গ্রাফিক : সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৬:১৭
Share: Save:

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ে নিয়ে হইহই কাণ্ড নেটপাড়ায়। গোটা মুম্বই শহরে এখন একটাই চর্চা মুকেশ-পুত্রের বিয়ে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে লালু প্রসাদ যাদব অথবা রামদেব বাবা নিমন্ত্রিত সকলেই। বলিউডের তাবড় সব তারকা অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খান তো রয়েছেনই। হাজির ক্রীড়াজগতের খ্যাতনামীরাও। রয়েছেন দক্ষিণী ছবির তারকারা। অনন্ত-রাধিকার বরযাত্রী হিসেবে নাচতে দেখা গিয়েছে স্বয়ং ‘থালাইভা’ রজনীকান্তকে। এমন ‘তারকখচিত’ বিয়েবাড়িতে নিমন্ত্রিত টলিউডের অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়। অনন্ত-রাধিকার রিসেপশনের অনুষ্ঠানে কী পরছেন, নিমন্ত্রণই বা পেলেন কোন সূত্রে— আনন্দবাজার অনলাইনকে সে সবই জানালেন সুস্মিতা।

অনন্ত-রাধিকার ‘রিসেপশন পার্টি’র অতিথি হিসেবে কলকাতা থেকে মুম্বইয়ের দিকে রওনা দিয়েছেন বেশ কিছু তারকা। তাঁদের মধ্যে অন্যতম সুস্মিতা। ‘প্রেম টেম’ ছবির মাধ্যমে বাংলা সিনেমায় আত্মপ্রকাশ। কেরিয়ারের বয়স খুব বেশি না হলেও অল্প সময়ের মধ্যে জিৎ, দেবের সঙ্গে কাজ ইতিমধ্যে সারা সুস্মিতার। এ বার তিনি অম্বানীদের বাড়ির অতিথি হয়ে যাচ্ছেন। সুস্মিতার কথায়, “আমার অম্বানীদের সঙ্গে কোনও যোগসূত্রই নেই। আমি নিজেই খানিকটা অবাক হয়েছিলাম। তবে খুবই খুশি। খুব উত্তেজিত এমন একটা পরিবারের তরফ থেকে নিমন্ত্রণ পেয়ে।”

বলিউডে অবশ্য গুঞ্জন এই বিয়েতে নিমন্ত্রণ এসেছে জনসংযোগ আধিকারিকদের তরফে। যদিও এই তত্ত্বে বিশ্বাসী নন সুস্মিতা। অভিনেত্রীর কথায়, “আমার মুম্বইয়ে কোনও ‘পিআর’ নেই। আমি ঈশ্বরের কাছে কৃতজ্ঞ যে আমার কাজ লোকের চোখে পড়ছে। আর অম্বানীদের সঙ্গে যোগ থাকলে আমাকে স্ট্রাগল করতে হত না।”

কিন্তু অম্বানীদের বিয়ে মানে চোখধাঁধানো সব দামি দামি পোশাক। সুস্মিতা কী পরে যাচ্ছেন বিয়েবাড়িতে? সুস্মিতা জানান, হালকা রঙের লেহঙ্গা পরছেন তিনি। তাতেই সিকুইন ও মুক্তো বসানো রয়েছে। গয়না পরছেন কলকাতার এক নামী গয়না প্রস্তুতকারক সংস্থার। এত ধরনের হইহুল্লোড়ের মাঝে খানিক আফসোস রয়েছে সুস্মিতার। কারণ অনন্তের আশীর্বাদের পর্ব মিটিয়েই শহর ছেড়েছেন শাহরুখ খান। অম্বানীদের বিয়েতে তাঁর সঙ্গেই যে সুস্মিতার দেখা হবে না, আক্ষেপ অভিনেত্রীর।

উল্লেখ্য, বলিউডের এই বিয়েতে যাঁরা নিমন্ত্রণ পেয়েও যাননি সেই তালিকায় রয়েছে তাপসী পন্নু থেকে আলিয়া কাশ্যপ। তাপসী জানিয়েছেন তিনি অম্বানীদেরকে একেবারেই চেনেন না, তাঁদের সঙ্গে কোনও যোগ নেই, তাই যাবেন না। অন্য দিকে আলিয়ার মতে, ‘ওটা আস্ত সার্কাস’। তাই নিমন্ত্রণ পেয়েও যেতে চান না এই বিয়ের অনুষ্ঠানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE