Advertisement
০৬ জুলাই ২০২৪
Malaika Arora-Arjun Kapoor break up

অর্জুনের প্রেমে ইতি! আরবাজ়ের সঙ্গে অটুট সম্পর্ক, নিজের জীবন নিয়ে মুখ খুললেন মালাইকা

বিচ্ছেদের পরে বুঝতে পারছিলেন না, কী ভাবে ছেলেকে বড় করবেন। ক্রমশ আরবাজ়ের সঙ্গে সেই বোঝাপড়া তৈরি হয়।

This is how Malaika Arora maintained relationship with her ex husband Arbaaz Khan

(বাঁ দিক থেকে) অর্জুন কপূর, মালাইকা অরোরা, আরবাজ় খান। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ২০:০৭
Share: Save:

দীর্ঘ পাঁচ বছরের প্রেমে ইতি টেনেছেন মালাইকা অরোরা ও অর্জুন কপূর। এমনকি বন্ধুত্বের সম্পর্কও হয়তো আর বজায় নেই। অর্জুনের জন্মদিনে মালাইকার অনুপস্থিতি সেই জল্পনায় ঘৃতাহুতি দিয়েছে। কিন্তু প্রাক্তন স্বামী আরবাজ় খানের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন মালাইকা।

বিচ্ছেদ হলেও, ছেলে আরহান খানকে একসঙ্গে বড় করেছেন মালাইকা ও আরবাজ়। ছেলের জন্যই বিশেষ করে প্রাক্তন স্বামীর সঙ্গে সম্পর্ক রেখেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে কথা বললেন অভিনেত্রী। বিচ্ছেদের পরে বুঝতে পারছিলেন না, কী ভাবে ছেলেকে বড় করবেন। ক্রমশ আরবাজ়ের সঙ্গে সেই বোঝাপড়া তৈরি হয়।

ছেলেকে বড় করে তোলার বিষয়ে মালাইকা বলেন, “যা-ই হয়ে যাক, সৌভাগ্যবশত আমরা ক্রমশ সামঞ্জস্য খুঁজে পেয়েছি। প্রথম দিকে বেশ জটিল ছিল বিষয়টা। কিন্তু জীবন তো এমনই। আমরা বুঝতে পারি, দু’জন প্রাপ্তবয়স্কের মধ্যে যত সমস্যাই থাক, তার প্রভাব যেন সন্তানের উপর না পড়ে। তাই দু’জন মিলে সন্তানকে কী ভাবে বড় করব, তার অনুকূল একটা রাস্তা আমরা খুঁজে বার করি।”

আরহান নাকি নিজের সমস্ত কাজ নিজেই করতে শিখে গিয়েছে। মালাইকা ছেলে সম্পর্কে বলছেন, “আমি চাইতাম, আরহান যেন মানুষকে সম্মান করতে শেখে, আর নিজের কাজ নিজে করতে শিখুক, যাতে ওর কোনও অসুবিধা না হয়। আমরা সব সময়ে ওকে শিখিয়েছি, ওকে নিজের জায়গা নিজেই তৈরি করে নিতে হবে। যদিও আমরা সব সময়ই ওর পাশে থাকব।” মালাইকা আরও বলেন, “অনেক সময় শিশুরা ভেবে নেয়, বাবা-মায়ের ক্ষমতা আছে যখন, তাঁরাই সব করে দেবেন। কিন্তু আমরা বুঝিয়েছি, ওর সব দিক দিয়ে স্বাধীন হওয়া জরুরি।”

মালাইকা ও আরবাজ়ের একমাত্র ছেলে আরহান। ২০১৬-য় বিচ্ছেদ হয়েছিল তারকা দম্পতির। সম্প্রতি আরবাজ় বিয়ে করেছেন রূপটানশিল্পী সুরা খানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Arjun Kapoor Arbaaz Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE