Advertisement
০২ জুলাই ২০২৪
Kalki 2898 AD

সবচেয়ে ব্যয়বহুল ছবি! ‘কল্কি ২৮৯৮ এডি’-র জন্য কত পারিশ্রমিক পেয়েছেন প্রভাস, দীপিকা বা অমিতাভ?

দীপিকা অভিনীত চরিত্রটির কোলেই জন্ম নেবে বিষ্ণুর দশম অবতার কল্কি। এই কল্কিই কলিযুগের অবসান ঘটাবে।

How much remuneration Deepika Padukone, Prabhas and Amitabh Bachchan received for Kaki 2898 AD

‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন ও প্রভাস। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১৫:০৭
Share: Save:

মুক্তি পেয়েছে বহুপ্রতীক্ষিত ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’। নাগ অশ্বিন পরিচালিত এই ছবিটিই চলতি বছরের অন্যতম বড় বাজেটের ছবি। ‘কল্কি’-তে অভিনয় করার জন্য বড় অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন ও অমিতাভ বচ্চন।

জানা গিয়েছে, এই ছবিতে অভিনয় করে ৮০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন প্রভাস। ‘ভৈরব’-এর চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। এক অন্তঃসত্ত্বা মহিলা, যার গর্ভে জন্মে নেবে বিষ্ণুর দশম অবতার কল্কি। এই অবতারই অবসান ঘটাবে কলিযুগের। এই চরিত্রের জন্য ২০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন অভিনেত্রী। এটাই দীপিকার প্রথম তেলুগু ছবি।

অমিতাভ অভিনয় করেছেন অশ্বত্থমার চরিত্রে। তিনিও ২০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। কমল হাসনও এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এবং তিনিও পারিশ্রমিক নিয়েছেন ২০ কোটি টাকা।

গোটা ছবিটি তৈরি করতে খরচ হয়েছে ৬০০ কোটি টাকা। এটিই এই মুহূর্তে দেশের সবচেয়ে ব্যয়বহুল ছবি। মুক্তির আগেই গোটা দেশে ১৯ লক্ষ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। অগ্রিম বুকিং থেকেই বক্স অফিসে ৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘কল্কি ২৮৯৮ এডি’।

ছবিমুক্তির আগে প্রচারের উপর জোর দিয়েছিলেন, প্রভাস, দীপিকা ও অমিতাভ। অমিতাভ জানান, ছবিতে প্রভাসের সঙ্গে তাঁর প্রচুর সংঘাত-দৃশ্য রয়েছে। সেখানে অমিতাভ নাকি প্রভাসকে ব্যাপক মারধর করেছেন। অমিতাভের কথায়, “প্রভাসের অনুরাগীরা, দয়া করে আমাকে ক্ষমা করবেন। আমি হাতজোড় করে ক্ষমা চাইছি। ছবিতে আমি যা করেছি, সেটা দেখার পর আমার উপর রেগে যাবেন না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE