Advertisement
০৩ জুলাই ২০২৪
Karan Johar

‘ওঁদের বিয়েতে আড়ম্বর নেই’, সোনাক্ষী-জ়াহিরের বিয়ে নিয়ে কেন এমন মন্তব্য কর্ণ জোহরের?

ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে কর্ণ লাইভ এসে সোনাক্ষী ও জ়াহিরের বিয়ে নিয়ে কথা বলেন।

Karan Johar talks about Sonakshi Sinha and Zaheer Iqbal\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s wedding

(বাঁ দিকে) জ়াহির ইকবাল ও সোনাক্ষী সিন্‌হা। কর্ণ জোহর (ডান দিকে)। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১৯:১৪
Share: Save:

জীবনের এক নতুন অধ্যায় শুরু করেছেন সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। সাত বছর সম্পর্কে থাকার পরে গাঁটছড়া বেঁধেছেন তাঁরা। বিয়ের অনুষ্ঠান থেকে নানা মুহূর্তের ছবি ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন বি-টাউনের তারকারা। সোনাক্ষীর বিয়ের অনুষ্ঠানের ভিডিয়ো দেখে মুগ্ধ হয়েছেন পরিচালক কর্ণ জোহরও।

কর্ণ জানিয়েছেন, সোনাক্ষীই তাঁর চোখে ‘কুলেস্ট ব্রাইড’। সোনাক্ষীর বিয়ের পরিকল্পনায় ছিল না ‘ডেস্টিনেশন ওয়েডিং’। আলাদা করে সঙ্গীত বা গায়েহলুদের মতো অনুষ্ঠানও দেখা যায়নি। ধর্মীয় আচারও সেই ভাবে মানেননি তারকা জুটি। আইনি মতে বিয়ে সেরেই আয়োজন করা হয়েছিল তাঁদের প্রীতিভোজের। সেখানেও বিরাট কোনও আড়ম্বর ছিল না। তারকাজুটির বিয়ের এই ধরন পছন্দ হয়েছে কর্ণের।

ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে কর্ণ লাইভ এসে সোনাক্ষী ও জ়াহিরের বিয়ে নিয়ে কথা বলেন। সোনাক্ষী প্রথমে বিয়ের সময়ে সাদা রঙের শাড়িতে সেজেছিলেন। পরে বিয়ের প্রীতিভোজে লাল রঙের শাড়ি পরেছিলেন। এই সাজ নিয়েও কথা বলেন কর্ণ। তাঁর কথায়, “সোনাক্ষীর একটি বিষয় আমার খুব ভাল লেগেছে। সোনাক্ষী দারুণ। ও ‘কুলেস্ট ব্রাইড’। জ়াহির ও সোনাক্ষীকে একসঙ্গে খুব ভাল লাগছিল দেখতে। একসঙ্গে খুব খুশি মনে হচ্ছিল ওদের। আলাদা করে কোনও আড়ম্বর ছিল না।”

সোনাক্ষীর বিয়ে নিয়ে কর্ণ আবেগপ্রবণ হয়ে পড়েন এবং বলেন, “ওঁদের বিয়েতে শুধুই ভালবাসা ও আনন্দ দেখা গিয়েছে। এটাই আমার সবচেয়ে ভাল লেগেছে। ওকে দেখতেও অসাধারণ লাগছিল। সোনাক্ষীর জন্য অনেক ভালবাসা।”

উল্লেখ্য, সোনাক্ষীর বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সলমন খান, রেখা, সায়রা বানু, অদিতি রাও হায়দারি, সিদ্ধার্থ, হুমা কুরেশি, কাজল-সহ আরও অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE