Advertisement
০৪ অক্টোবর ২০২৪
Celeb Marriage

অক্টোবরে সাতপাক, জানিয়েছিলেন আনন্দবাজার অনলাইনকে, এ বার আইনি বিয়ের ছবি ভাগ প্রিয়াঙ্কার

এ বছর উৎসবের আবহ দ্বিগুণ প্রিয়াঙ্কা মিত্রের। শুক্রবার তিনি আংটি বদল সেরে আইনি বিয়ে করলেন। প্রেমের পর বিয়ের খবরও প্রথম আনন্দবাজার অনলাইনে।

Image Of Subhrojit Saha, Priyanka Mitra

আইনি বিয়ে সারলেন শুভ্রজিৎ সাহা, প্রিয়াঙ্কা মিত্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ২১:১২
Share: Save:

জুন মাসে আনন্দবাজার অনলাইন প্রথম জানিয়েছিল অক্টোবরে আইনি বিয়ে সারবেন ছোট পর্দার চেনামুখ প্রিয়াঙ্কা মিত্র। অভিনেত্রী নিজে সেই কথা জানিয়ে বলেছিলেন, ‘‘সমাজমাধ্যমে আমাদের ছবি দেখছেন প্রত্যেকে। সেখান থেকেই সবাই অনুমান করেছেন। যদিও আমাদের সম্পর্ক বেশ দীর্ঘ। তবে পরিণতি পাওয়ার আগে বিশদে কিছু বলতে চাইছি না। শীঘ্রই সকলকে খুশির খবর জানাব।” শুক্রবার তিনি আইনি বিয়ে সারলেন। পাত্র ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা শুভ্রজিৎ সাহা। শুভ্রজিৎ-প্রিয়াঙ্কার আংটিবদল, রেজিস্ট্রি বিয়ে, আশীর্বাদের ছবি প্রথম আনন্দবাজার অনলাইনে।

শুক্রবারের সন্ধ্যা প্রিয়াঙ্কার জীবনে ‘পরম লগন’। পরনে পিচরঙা সিক্যুইনের গাউন। খোলা চুলে একই রঙের জরির ফুল। অভিনেত্রীর চোখমুখে খুশির ছটা। শুভ্রজিৎ সাহেবি কেতায় সেজেছিলেন। কালো ব্লেজার, বো-এর নীচে সাদা শার্ট। এই পোশাকে তাঁরা আংটিবদল সারেন। হিরের আংটি উভয়ের অনামিকায় ঝকমকিয়ে উঠতেই জ্বলে ওঠে আতসবাজি। এর পর রানিরঙা বেনারসিতে সেজে কাগজের বিয়ে সারেন অভিনেত্রী। সারা গা সোনার গয়নায় মোড়া। হবু পাত্র ঝকঝকে সাদা শেরওয়ানিতে। প্রথমে গুরুজনদের আশীর্বাদ তার পর রেজিস্ট্রি। খুশিতে ভাসছেন প্রিয়াঙ্কা। আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, আগামী দিনগুলোও যেন এ ভাবেই কাটে, এই শুভেচ্ছা অনুরাগীদের থেকে চাইছেন তাঁরা।

Image Of Subhrojit Mitra, Priyanka Mitra

আংটিবদলের পরে শুভ্রজিৎ-প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত।

প্রেম এবং তার পরিণতি প্রসঙ্গে এর আগে প্রিয়াঙ্কা আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, ‘‘জীবন শিখিয়েছে, আমাকে ভাল থাকতে হবে। আর ভাল থাকার চাবিকাঠি আমার হাতেই। শুভ্রজিতের সঙ্গে মতের মিল রয়েছে বলেই ওকে নিয়ে নতুন জীবন শুরুর কথা ভাবছি। আশা করি, সব কিছুই ভাল হবে।’’ আগামী বছরে দুই পরিবার যৌথ ভাবে আনুষ্ঠানিক বিয়ের আয়োজন করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE