Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Sushant Singh Rajput

‘ইনসাফ চাই’, সুশান্তের মৃত্যুর চার বছর পরে আবার ভাইয়ের জন্য সুবিচারের দাবি দিদি শ্বেতার

সুশান্তের চতুর্থতম মৃত্যুদিনে সুবিচার পাওয়ার আশায় অনুরাগীদের এক হওয়ার ডাক দিয়েছেন শ্বেতা।

Sushant Singh Rajput’s sister Shweta Singh Kirti wants justice for her brother’s death

সুশান্ত সিংহ রাজপুত ও শ্বেতা সিংহ কীর্তি। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ১৮:৩১
Share: Save:

দেখতে দেখতে চার বছর কেটে গিয়েছে। কিন্তু এখনও ভাইকে ভুলতে পারেননি তিনি। আগামী ১৪ জুন চার বছর হতে চলেছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর। আর তার আগেই সমাজমাধ্যমে একটি বিশেষ পোস্ট করলেন সুশান্তের দিদি শ্বেতা সিংহ কীর্তি।

সুশান্তের মৃত্যু নিয়ে কম জলঘোলা হয়নি। আত্মহত্যা না কি খুন, তা নিয়েও বহু দিন চলেছে তদন্ত। কিন্তু প্রয়াত অভিনেতার পরিবারের দাবি, তাঁরা এখনও কোনও সদুত্তর পাননি। আজও অপেক্ষা করছেন তাঁরা। তাই সুশান্তের চতুর্থতম মৃত্যু দিনে সুবিচার পাওয়ার আশায় অনুরাগীদের এক হওয়ার ডাক দিয়েছেন অভিনেতার দিদি শ্বেতা। ১৪ জুন বান্দ্রার এক স্টুডিয়োতে সুশান্তের অনুরাগীদের আমন্ত্রণ জানিয়েছেন তিনি। এ দিন প্রয়াত অভিনেতার স্মৃতিতে পুজো-প্রার্থনার কথাও জানিয়েছেন সুশান্তের দিদি।

শ্বেতা তাঁর পোস্টে লিখেছেন, ‘‘এ বার সময় হয়েছে। চলুন, আমরা এক হই এবং আমাদের প্রিয় সুশান্তের মৃত্যুর ইনসাফ চাই।’’ অভিনেতার মৃত্যুদিনে তাঁর বান্দ্রার বাড়িতেও অনুরাগীরা যাবেন বলে জানা যাচ্ছে। এই বাড়িতেই মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল তাঁকে।

জুন মাস এলেই ভাইয়ের কথা বেশি করে মনে পড়ে শ্বেতার। তাই মাসের শুরুতেই সুশান্তের জন্য একটি পোস্টে তিনি লিখেছিলেন, ‘‘আজ ১ জুন। চার বছর আগে এই মাসেরই ১৪ তারিখ আমরা আমাদের প্রিয় সুশান্তকে হারিয়েছিলাম। সেই দিন ঠিক কী হয়েছিল, তার উত্তর আমরা এখনও খুঁজে বেড়াচ্ছি।’’

কেদারনাথ ভ্রমণের কিছু ছবি শেয়ার করে শ্বেতা তাঁর পোস্টে লিখেছিলেন, ‘‘‘আমি প্রার্থনা করব বলে কেদারনাথ গিয়েছিলাম। ভেবেছিলাম, ভাইয়ের স্মৃতি আরও ভাল করে অনুভব করতে পারব। খুব আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। কেদারনাথে পৌঁছনোর সঙ্গে সঙ্গে চোখে জল এসে যায়। কিছুটা হাঁটার পরে বসে পড়ি, চোখের জ‌ল উপচে আসে। ওর উপস্থিতি আমার চার পাশে অনুভব করছিলাম। মনে হচ্ছিল, ওকে জড়িয়ে ধরি। ও যেখানে বসে ধ্যান করত, সেখানে বসেই ধ্যান করছিলাম। মনে হচ্ছিল, ও সত্যিই আমার সঙ্গে আছে, আমার মধ্যে আছে। এমন আগে কখনও অনুভব করিনি।’’

উল্লেখ্য, অভিনেত্রী সারা আলি খানের বিপরীতে সুশান্ত অভিনয় করেছিলেন ‘কেদারনাথ’ ছবিতে। সেই ছবির শুটিং থেকে কেদারনাথের বহু ছবি শেয়ার করতেন প্রয়াত অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushant Singh Rajput Shweta Singh Kirti Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE