Advertisement
৩০ জুন ২০২৪
Hina Khan Health Update

সত্য হল জল্পনা! স্তন ক্যানসারে আক্রান্ত হিনা খান, কেমন আছেন? নিজেই জানালেন অভিনেত্রী

দিন কয়েক ধরেই জল্পনা চলছিল, এ বার অসুস্থতার খবর নিজেই জানালেন হিনা।

হিনা খান।

হিনা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১৩:২০
Share: Save:

ক্রমশ মহামারীর আকার নিচ্ছে ক্যানসার। ভারতীয় মহিলাদের মধ্যে নানা ধরনের ক্যানসারে আক্রান্ত হওয়ার সংখ্যা বাড়ছে প্রতি দিন। বাদ পড়ছেন না তারকারাও। এর আগে মনীষা কৈরালা এবং সোনালি বেন্দ্রে আক্রান্ত হয়েছেন দুরারোগ্য ক্যানসারে। রোগ জয় করে ফিরেও এসেছেন স্বাভাবিক জীবনে। এ বার হিনা খান।

ছোট পর্দার জনপ্রিয় মুখ হিনা খান। সম্প্রতি হিনার শারীরিক সুস্থতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল। আসলে হিনা সমাজমাধ্যমে খুবই সক্রিয়। তিনি কখন কী পরছেন, কেমন ভাবে চুল কাটছেন, কোন পোশাকের সঙ্গে কোন গয়না পরছেন, কেমন তাঁর জুতো— যাবতীয় খুঁটিনাটি অনুগামীদের জানিয়ে থাকেন ইনস্টাগ্রামের মাধ্যমে। তাঁর সাম্প্রতিক পোস্ট থেকেই ঘনীভূত হয়েছিল জল্পনা। অভিনেত্রী নাকি অসুস্থ!

গত কয়েকদিন ধরেই জল্পনা চলছিল, হিনা দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত। তাঁর অনুরাগীরাই এ সব বলছিলেন। এ বার নিজের অসুস্থতার খবর জানালেন হেনা নিজে। স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী। এই মুহূর্তে রোগ তৃতীয় পর্যায়ে।

অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি বিবৃতি দিয়ে লেখেন, “গত কয়েক দিন ধরেই নানা জল্পনা চলছে আমাকে নিয়ে। আমার সকল অনুরাগীদের কিছু গুরুত্বপূর্ণ খবর জানাব। আমার স্তন ক্যানসার ধরা পড়েছে, তৃতীয় পর্যায়ে রয়েছে। সব প্রতিবন্ধকতা পেরিয়েই বলছি আমি ঠিক আছি। আমি দৃঢ়প্রতিজ্ঞ, এই অসুখ থেকে সুস্থ হয়ে উঠব। সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ করা হচ্ছে। আমি সকলকে অনুরোধ করছি এই পরিস্থিতিতে যেন আমার ব্যক্তিগত গোপনীয়তার দিকটা অক্ষুণ্ণ থাকে। আমি সকলকে জানাচ্ছি, এই পরিস্থিতিতে আমার পরিবার-পরিজন ও ভালবাসার মানুষেরা আমার পাশে আছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE