Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Soham-Idhika

বকেয়া পারিশ্রমিক নিয়ে জটিলতা! ‘বহুরূপ’-এর শুটিং কি বন্ধ? মুখ খুললেন পরিচালক

‘বহুরূপ’ ছবি সোহম চক্রবর্তীর কাছে নতুন চ্যালেঞ্জ। ছবিতে সাতটি লুকে দেখা যাবে অভিনেতাকে। তাঁর বিপরীতে রয়েছেন ইধিকা পাল।

Sources revealed that Bengali film Bahurup starring Soham Chakraborty and Idhika Paul in trouble due to late payment issues

(বাঁ দিকে) সোহম চক্রবর্তী। ইধিকা পাল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৩৬
Share: Save:

গত মাসে ছবির শুটিং শুরু হয়েছিল। উত্তরবঙ্গে আউটডোর হয়েছে। কলকাতায়ও শুটিং হয়েছে। কিন্তু সোহম চক্রবর্তী ও ইধিকা পাল অভিনীত ‘বহুরূপ’ ছবির শুটিং নাকি বন্ধ হয়ে গিয়েছে! ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন, ইউনিটের বকেয়া পারিশ্রমিক নিয়ে সমস্যা দেখা দিয়েছে। তাই ছবির শুটিং বন্ধ হয়ে গিয়েছে।

ছবি ঘোষণার সময়ে জানানো হয়েছিল, এই ছবিতে সোহমকে নতুন ভাবে আবিষ্কার করবেন দর্শক। কারণ, ছবিতে অভিনেতার সাতটি আকর্ষণীয় লুক থাকবে। ফলে, ঘোষণার পর থেকেই এই ছবিকে ঘিরে দর্শকের কৌতূহল। কিন্তু, ছবির শুটিং কি বন্ধ হয়ে গিয়েছে? আনন্দবাজার অনলাইনের তরফে ছবির পরিচালক আকাশ মালাকারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বকেয়া পারিশ্রমিক সংক্রান্ত সমস্যার কথা স্বীকার করে নেন। কিন্তু ছবির শুটিং যে বন্ধ হয়ে গিয়েছে, তা মানতে নারাজ পরিচালক। আকাশ বললেন, ‘‘পারিশ্রমিক বাকি থাকায় সমস্যা হয়েছিল। প্রযোজকেরা পরে সেই সমস্যার সমাধান করে ফেলেছেন। আর ছবির শুটিং বন্ধ হয়ে গিয়েছে বলে গুজব ছড়ানো হচ্ছে।’’

পরিচালক জানালেন, ছবির আরও তিন দিনের শুটিং বাকি রয়েছে। তাঁর কথায়, ‘‘আমাদের শুটিং শেষ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু মাঝে বৃষ্টির জন্য পিছিয়ে যায়।’’ আকাশ জানালেন, কলাকুশলীদের থেকে সময় পাওয়া গেলে চলতি মাসের মধ্যেই ছবির শুটিং তিনি শেষ করে ফেলতে পারবেন।

ছবির অন্যান্য চরিত্রে রয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, লোকনাথ দে, ভরত কল প্রমুখ। বছরের শেষে মুক্তি পেতে পারে ‘বহুরূপ’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE