Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Sonakshi Sinha Apartment

বিয়ে সেরেছিলেন যে ফ্ল্যাটে, মাস তিনেকের মধ্যে বিক্রির বিজ্ঞাপন দিলেন কেন সোনাক্ষী?

চলতি বছরে জুন মাসে এই ফ্ল্যাটেই অভিনেতা জ়াহির ইকবালের সঙ্গে বিয়ে সারেন সোনাক্ষী। এ বার কত টাকায় বিক্রি করছেন সেই ফ্ল্যাট?

সোনাক্ষী-জ়াহির।

সোনাক্ষী-জ়াহির। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১৯:৪০
Share: Save:

একেবারে বান্দ্রার ওরলি থেকে আরব সাগরের সংযোগস্থলে দাঁড়িয়ে রয়েছে যে আবাসন, সেখানেই থাকেন অভিনেত্রী সোনাক্ষী সিন্হা। চলতি বছর জুন মাসে এই ফ্ল্যাটেই অভিনেতা জ়াহির ইকবালের সঙ্গে বিয়ে সারেন সোনাক্ষী। ফ্ল্যাটের বারান্দায় সইসাবুদ ও মালাবদল করে বিয়ে হয় তাঁদের। অভিনেত্রীর বিয়ের ভিডিয়োয় সেই ফ্ল্যাটের অন্দরমহল দেখা গিয়েছে। ফলে এখন অনেকেই জানেন অভিনেত্রীর বারান্দা থেকে বৈঠকখানা কেমন দেখতে। এ বার এই ফ্ল্যাটটি বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিলেন সোনাক্ষী।

সম্প্রতি একটি বাড়ি কেনাবেচার সংস্থা একটি ভিডিয়ো ভাগ করে নেয় সমাজমাধ্যমে। সেখানে সমুদ্রমুখী ২৪০০ বর্গফুটের দুই কামরার এই ফ্ল্যাটের বর্ণনা দিতে শুরু করলেই সঙ্গে সঙ্গে ফ্ল্যাটটি চিনে নেন নেটাগরিকেরা। বিক্রয়মূল্য রাখা হয়েছে ২৫ কোটি। ২০২০ সালে ফ্ল্যাটটি কেনেন অভিনেত্রী। প্রায় ৫ কোটি খরচ করে অনন্দরসজ্জা করান ফ্ল্যাটটির। ২০২৩ সালে এই ফ্ল্যাটে থাকা শুরু করেন তিনি। সেখানেই বিয়ে সারেন। এ বার সেই ফ্ল্যাট বিক্রি করে দিচ্ছেন অভিনেত্রী। কিন্তু আচমকা কী কারণে এই সিদ্ধান্ত? কারণ অজানা। তবে এ-ও ঠিক, গত বছর এই আবাসনে প্রায় ১১ কোটি খরচ করে আরও একটি ফ্ল্যাট কেনেন সোনাক্ষী। তবে কি পরে কেনা ফ্ল্যাটেই পাকাপাকি ভাবে থাকবেন নায়িকা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE