Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Sonakshi Sinha

পুরনো বাড়ি বিক্রি সোনাক্ষীর, স্ত্রীর জন্য নতুন বহুতল নির্মাণ করলেন জ়াহির

হঠাৎ সোনাক্ষীর বাড়ি বিক্রির সিদ্ধান্ত প্রকাশ্যে আসতেই অনুরাগীদের মধ্যে জল্পনা শুরু হয়। জুটির পরবর্তী পদক্ষেপ কী?

Sonakshi Sinha reportedly purchased a larger house in Mumbai which is built by Zaheer Iqbal’s company

সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৪:০২
Share: Save:

বিয়ের পরেই সাধের ফ্ল্যাট বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সোনাক্ষী সিন্হা। বান্দ্রার এই বাড়িতেই বসেছিল সোনাক্ষী ও জ়াহির ইকবালের ঘরোয়া বিয়ের আসর। তাই হঠাৎ বাড়ি বিক্রির সিদ্ধান্ত প্রকাশ্যে আসতেই অনুরাগীদের মধ্যে জল্পনা শুরু হয়। নিন্দকেরা প্রশ্ন করতে থাকেন, বিয়ের পরেই কি সংসারে সমস্যা তৈরি হয়েছে? কেন সাধের ফ্ল্যাট বিক্রি করতে হচ্ছে তাঁকে? নিন্দকদের সেই আশায় খুব শীঘ্রই জল ঢালতে চলেছেন সোনাক্ষী ও জ়াহির। শোনা যাচ্ছে, তাঁরা নাকি আরও বড় একটি বাসস্থান কিনেছেন। এমনই জানিয়েছে সোনাক্ষীর এক ঘনিষ্ঠ সূত্র।

জ়াহির ইকবালের বাবা পেশায় গয়না ব্যবসায়ী। এছাড়া পরিবারের রয়েছে বহুতল নির্মাণকারী সংস্থাও। জানা গিয়েছে, সোনাক্ষী যে বড় বাসস্থান কিনেছেন, সেটি নাকি জ়াহিরের পারিবারিক সংস্থারই। বলা ভাল, এই বহুতল নির্মাণের পিছনে বিশেষ অবদান রয়েছে স্বয়ং জ়াহিরের।

সোনাক্ষী যে বাড়িটি বিক্রি করছেন সেটি ২০২০-র মার্চ মাসে কিনেছিলেন। সেই বহুতলেই আরও একটি ফ্ল্যাট তিনি ২০২৩-এর সেপ্টেম্বরে কিনেছিলেন। নতুন ফ্ল্যাটটির দাম পড়েছিল ১১ কোটি টাকা। সেই বাড়ির অন্দরসজ্জা প্রকাশ্যেও এনেছিলেন তিনি। সোনাক্ষী জানিয়েছিলেন, বান্দ্রার এই ফ্ল্যাটই প্রথম তিনি নিজের উপার্জনের টাকায় কিনেছিলেন।

উল্লেখ্য, জুন মাসে দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে চারহাত এক করেন সোনাক্ষী। তাঁদের বিয়েতে ছিল না কোনও ধর্মীয় আচার। আইনি মতে নিজেদের বাড়িতেই বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পরে ছিল প্রীতিভোজের আয়োজন। সেই প্রীতিভোজে উপস্থিত ছিলেন রেখা, সলমন খান, অদিতি রাও হায়দরি, রিচা চড্ডা, আলি ফজ়ল, হুমা কুরেশি-সহ বলিউডের আরও অনেকে। শিল্পা শেট্টির রেস্তরাঁ ‘বাস্টিয়ান’-এ প্রীতিভোজের আয়োজন করা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonakshi Sinha Zaheer Iqbal Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE