Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Hrithik Roshan

হঠাৎই ‘নিখোঁজ’হয়ে যান হৃতিক! হন্যে হয়ে ছেলেকে খুঁজে পুলিশের দ্বারস্থ হন রাকেশ রোশন

একবার নাকি বাড়ির কোথাও হৃতিককে খুঁজে পাওয়া যাচ্ছিল না। স্কুল থেকে ফিরেছিলেন হৃতিক। কিন্তু তার পরেই নিখোঁজ ছেলে।

Hrithik Roshan once went missing from his house and Rakesh Roshan had to call the police

হৃতিক রোশন ও রাকেশ রোশন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ২১:৩৫
Share: Save:

পর্দায় হৃতিক রোশনের নাচের হিল্লোল মন জয় করে অনুরাগীদের। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও মানুষের আগ্রহ কম নয়। ছোটবেলায় হৃতিক নাকি শান্ত ছিলেন। কিন্তু একবার তাঁর একটি কাণ্ডে আতঙ্কিত হয়ে পড়েছিলেন হৃতিকের বাবা-মা।

কপিল শর্মার অনুষ্ঠানে রাকেশ রোশন ছেলের এই কাণ্ডের কথা প্রকাশ্যে আনেন। একবার নাকি বাড়ির কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না হৃতিককে। স্কুল থেকে ফিরেছিলেন হৃতিক। কিন্তু তার পরেই নিখোঁজ ছেলে। তন্ন তন্ন করে খুঁজেও হৃতিককে কোথাও পাওয়া যাচ্ছিল না। শুধু বাড়ির শোয়ার ঘরে তালা দেওয়া ছিল। আর সেই ঘরের চাবি ছিল তাঁদেরই সঙ্গে। এই কারণে সেই ঘরটিতে আর খোঁজ চালাননি হৃতিকের বাবা-মা।

রাকেশ বলেছিলেন, “দুই-তিন ঘণ্টা ধরে হৃতিককে খুঁজেছিলাম। কিন্তু কোথাও খুঁজে না পাওয়ায় পুলিশের দ্বারস্থ হই। পুলিশ সঙ্গে সঙ্গে আমাদের বাড়ি চলে আসে।” হৃতিক সঙ্গে সঙ্গে নিজের বাবাকে চুপ করিয়ে জানান, তিনি সেই সময় মায়ের ঘরে ঘাপটি মেরে বসেছিলেন। তিনি নাকি সেই সময়ে ‘সুপারম্যান ভার্সাস ব্যাটম্যান’দেখছিলেন মন দিয়ে। আর এ দিকে বাড়িতে তত ক্ষণে তোলপাড় শুরু তাঁকে খুঁজতে।

হৃতিকের কথায়, “আসলে ঘর বাইরে থেকে বন্ধ ছিল। আর আমি ভিতরে আটকে পড়েছিলাম। তাই নিশ্চিন্তে ছবি দেখছিলাম। আর বাইরে আমাকে পুলিশ খুঁজছিল।” উল্লেখ্য, হৃতিককে শেষ দেখা গিয়েছে ‘ফাইটার’ ছবিতে। ২০২৫-এর স্বাধীনতা দিবসে মুক্তি পাবে তাঁর আগামী ছবি ‘ওয়ার ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE