Advertisement
০৩ জুলাই ২০২৪
Sonakshi Sinha Wedding Gift

দামি হিরের আংটি ছাড়াও সোনাক্ষীকে বিয়ের পর কত কোটির উপহার দিলেন জ়াহির?

খুব আহামরি কোনও খরচ নয়, বরং বেশ সাদামাঠা ভাবেই বিয়ে সেরেছেন সোনাক্ষী-জ়াহির। তবে স্ত্রীকে কত কোটির উপহার দিলেন অভিনেতা?

বিয়ের পর স্ত্রী সোনাক্ষীকে কি উপহার দিলেন জ়াহির?

বিয়ের পর স্ত্রী সোনাক্ষীকে কি উপহার দিলেন জ়াহির? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১৩:২৭
Share: Save:

রবিবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। তাঁদের বিয়ে নিয়ে সিন্‌হা পরিবারের অন্দরেই নাকি চলছে চাপানউতর। কেউ কেউ তো আবার তাঁদের বিয়েকে ‘লভ জিহাদ’-এর তকমা দিয়ে বসেছেন। তবে প্রায় সাত বছরের প্রেম পর্ব চলার পর তাঁদের সম্পর্কে পরিণতি পেয়েছে। খুশি সোনাক্ষী-জ়াহির দু’জনেই। বিয়ের পর একগুচ্ছ ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন সোনাক্ষী। সেখানেই অভিনেত্রীর অনামিকায় মস্ত হিরের আংটি দেখা গিয়েছে। তবে অনেকেরই কৌতূহল ছিল অভিনেত্রীকে তাঁর স্বামী বিয়েতে কি শুধুই আংটি দিলেন, না কি আরও কিছু পেলেন সোনাক্ষী? শোনা যাচ্ছে, সোনাক্ষীকে প্রায় ২ কোটি টাকার উপহার দিয়েছেন জ়াহির।

বিয়ের পর সাদা ধবধবে বিএমডাব্লুইউ গাড়িতে চেপে প্রীতিভোজের অনুষ্ঠানে আসতে দেখা যায় নবদম্পতিকে। যে গাড়িতে চেপে আসেন যুগল সেটিই সোনাক্ষীকে বিয়েতে উপহার দিয়েছেন জ়াহির। ব্যাটারি চালিত বিলাসবহুল এই সেডান আই৭-এর প্রারম্ভিক মূল্য ২.০৫ কোটি টাকা। মডেল অনুয়ায়ী বাড়ে গাড়ির দাম। তবে ঠিক কোন মডেলটি জ়াহির তাঁর স্ত্রীকে উপহার দিয়েছেন সেটা অজানা। ‘ডাবল এক্সএল’ ছবিতে অভিনয় করতে গিয়ে আলাপ। সেখানেই শুরু বন্ধুত্ব, তার পর প্রেম। সাত বছর আগে ২৩ জুনই দেখা হয় জ়াহির-সোনাক্ষীর। ২০২৪ সালে এসে ওই একই দিনে বিয়ে সারলেন বলিউডের এই যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE