Advertisement
০৩ জুলাই ২০২৪
Sonakshi-Zaheer wedding

আনন্দে লাফাচ্ছিলেন সোনাক্ষী, জ়াহিরকে ‘আমার স্বামী’ বলে ডাকতেই কী হল নায়িকার?

কোনও ধর্মীয় আচার নয় বরং আইনি মতে বিয়ে হয় তাঁদের। তবু জ়াহিরকে ‘আমার স্বামী’ বলে সম্বোধন করতেই যেন বদলে গেলেন সোনাক্ষী।

Sonakshi Sinha got Emotional called Zaheer Iqbal My Husband at her Wedding Video

জ়াহির ইকবালের সঙ্গে সোনাক্ষী সিন্‌হা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ১৯:১২
Share: Save:

বিদেশে কোনও দামি জায়গা নয় বরং নিজের ফ্ল্যাটের বারান্দায় সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবালের চার হাত এক হল। যদিও সোনাক্ষী-জ়াহিরের বিয়ে নিয়ে বেশ কিছু বিতর্কও হয়েছে। অভিনেত্রীর বিয়েকে অনেকে ‘লভ জিহাদ’-এর তকমা দিয়েছেন। শোনা যাচ্ছিল অভিনেত্রীর বিয়ে নিয়ে নাকি চাপা অসন্তোষ রয়েছে সিন্‌হা পরিবারের অন্দরে। যদিও বরাবর মেয়ের পক্ষ নিয়ে এসেছেন শত্রুঘ্ন সিন্হা। মেয়ের ইচ্ছাকেই প্রাধান্য দিয়েছেন তিনি। মেয়ে-জামাইকে আশীর্বাদ দিতে পৌঁছে যান অভিনেতা ও তাঁর স্ত্রী। কোনও ধর্মীয় আচার নয় বরং আইনি মতে বিয়ে হয় তাঁদের। তবু জ়াহিরকে ‘আমার স্বামী’ বলে সম্বোধন করতেই যেন বদলে গেলেন সোনাক্ষী।

বিয়ে-প্রীতিভোজ সবই সারা। বিয়ের পর স্বামীর সঙ্গে মা ও আত্মীয়দের নিয়ে নৈশভোজেও যান অভিনেত্রী। এর মাঝেই প্রকাশ্যে এল তাঁর বিয়ের ভিডিয়ো। সেখানেই দেখা গেল কখনও আনন্দে লাফাচ্ছেন সোনাক্ষী কখনও আবার খিল খিল করে হাসছেন, হাততালি দিচ্ছেন।

প্রায় সাত বছরের সম্পর্ক তাঁর ও জ়াহিরের। অবশেষে শুভ পরিণয়। বিয়ের দিনই সোনাক্ষী লিখেছিলেন, ‘‘গত সাত বছরে ভাল-মন্দ অনেক মুহূর্ত পেরিয়ে আজকের এই আনন্দ উদ্‌যাপন।’’ তাই আইনি কাগজে সই করার পরই আনন্দে লাফিয়ে ওঠেন নায়িকা। আবার শপথ নেওয়ার সময় জ়াহিরকে ‘আমার স্বামী’ বলতেই চোখে জল সোনাক্ষীর। সঙ্গে সঙ্গে স্ত্রী-কে আলিঙ্গন করে গালে আলতো চুমু দেন জ়াহির। দুই তারকার এমন আনন্দঘন মুহূর্তে যেন ক্যামেরাবন্দি হল ২৩ জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE