Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Shakira

‘এটাও যৌন হেনস্থা!’ শাকিরার পোশাকের নীচে ভিডিয়ো করার চেষ্টা, জনসমক্ষে মেজাজ হারালেন গায়িকা

নিজের গানের সঙ্গে মঞ্চে নাচছিলেন শাকিরা। হঠাৎই মুখের অভিব্যক্তি বদলে যায় শাকিরার। সটান মঞ্চ থেকে নেমে পড়লেন গায়িকা।

Shakira

শাকিরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৫৪
Share: Save:

পরনে সিক্যুইনের শর্ট ড্রেস। খোলা এক ঢাল কোঁকড়ানো চুল। মঞ্চে নিজের নতুন গান ‘সলটেরা’র সঙ্গে নাচছেন শাকিরা। চেনা মেজাজে ফ্লরিডার এক নাইটক্লাবের মঞ্চে ধরা দিলেন গায়িকা। শাকিরার গানের সঙ্গে তাল মেলাচ্ছিলেন তাঁর অনুরাগীরাও। কিন্তু কিছু ক্ষণের মধ্যেই ছন্দপতন। মেজাজ হারিয়ে সটান মঞ্চ থেকে নেমে পড়লেন তিনি।

ঠিক কী ঘটেছিল? ঘটনার ভিডিয়ো এই মুহূর্তে নেটপাড়ায় ঘুরছে। দেখা যাচ্ছে, নিজের গানের সঙ্গে মঞ্চে নাচছিলেন শাকিরা। হঠাৎই মুখের অভিব্যক্তি বদলে যায় শাকিরার। গায়িকা বুঝতে পারেন, এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি শাকিরার পোশাকের নীচের দিক থেকে ছবি তোলার চেষ্টা করছেন। বিষয়টি দেখতে পেয়েই মেজাজ হারান শাকিরা। ইশারা করে সেই দর্শককে জানান, পোশাকের নীচের দিকে নয়, মুখের ছবি তুলুন। তার পরেই রেগে গিয়ে মঞ্চ থেকে নেমে পড়েন তিনি। মুহূর্তে ভাইরাল এই ভিডিয়ো।

নেটাগরিকেরাও এই ঘটনার নিন্দায় সরব হন। কেউ লেখেন, “এটা সত্যিই খুব লজ্জার ঘটনা। মানবিকতা কি বিসর্জন দিয়েছে এরা?” আর এক জনের মন্তব্য, “শাকিরার মতো বড় শিল্পীও নিজের গানের সঙ্গে নাচতে পারবেন না! এটাও যৌন হেনস্থা। কী ছবি তোলার চেষ্টা করছিল এই ব্যক্তি? সত্যিই পুরুষদের কিছু বলার নেই।”

আর একজন লেখেন, “এরা শাকিরার পোশাকের নীচে ভিডিয়ো করতে চাইছে! কী জঘন্য! খুব হতাশ হলাম। শিল্পীদের তো এটুকু সম্মান প্রাপ্য। যেখানে এত বড় শিল্পীদের নিরাপত্তা নেই, সেখানে সাধারণ মানুষ কী ভাবে সম্মান আশা করবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakira Pop star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE