Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Stree 2

‘স্ত্রী ২’ ছবির কলাকুশলীদের মধ্যে যৌন হেনস্থার অভিযোগ! অভিযুক্তকে আটক করল পুলিশ

২১ বছরের এক তরুণী কোরিয়োগ্রাফার জানি মাস্টারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন।

stree 2

‘স্ত্রী ২’ ছবির টিমে যৌন হেনস্থার অভিযোগ! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৭
Share: Save:

হেমা কমিশনের রিপোর্টে উঠে এসেছে মালয়ালম ছবির জগতে একাধিক যৌন হেনস্থার ঘটনা। তার পর থেকেই মুখ খুলেছেন অন্যান্য ইন্ডাস্ট্রির অভিনেতারা। এ বার অভিযোগের নিশানায় ‘স্ত্রী ২’ ছবির কোরিয়োগ্রাফারের বিরুদ্ধে। ছবির জনপ্রিয় গান ‘আজ কি রাত’ ও ‘আয়ি নেহি’-র নাচের কোরিয়োগ্রাফি করেছেন শেখ জানি বাসা। তিনি বি-টাউনে জানি মাস্টার নামেও পরিচিত।

২১ বছরের এক তরুণী জানি মাস্টারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। হায়দরাবাদে রাইদুরগম থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। জানি মাস্টারের সঙ্গে গত কয়েক মাস ধরে কাজ করেছেন অভিযোগকারী। আউটডোর শুটিংয়ের সময় জানি মাস্টার তাঁকে হেনস্থা করেছেন বলে অভিযোগ। তার পরেই মুখ খোলার সিদ্ধান্ত নেন তিনি।

এক বার নয়। একাধিকবার যৌন হেনস্থা করা হয়েছে বলে অভিযোগ ২১ বছরের তরুণীর। কখনও চেন্নাই, কখনও মুম্বই, আবার কখনও হায়দরাবাদে তাঁকে হেনস্থা করা হয়েছে বলে জানান অভিযোগকারী। অভিযোগের ভিত্তিতে জানি মাস্টারকে আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে অভিযুক্ত এই বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি।

তেলুগু ছবির ইন্ডাস্ট্রিতে জানি মাস্টার কোরিয়োগ্রাফার হিসাবে পরিচিত মুখ। কন্নড় ছবিতেও কাজ করেছেন। একাধিক জনপ্রিয় গান রয়েছে তাঁর কোরিয়োগ্রাফির তালিকায়। বলিউডে তাঁর উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে, ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’, ‘লাল পিলি আঁখিয়া’। সম্প্রতি ‘স্ত্রী’ ছবির গানের কোরিয়োগ্রাফি করে খবরের শিরোনামে আসেন তিনি।

গত ১৫ অগস্ট মুক্তি পেয়েছে ‘স্ত্রী ২’। ছবিতে অভিনয় করেছেন রাজকুমার রাও, শ্রদ্ধা কপূর, পঙ্কজ ত্রিপাঠী-সহ আরও অনেকে। ছবির গানগুলিও সাড়া ফেলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stree 2 Rajkummar Rao Shraddha Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE