Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Salman Khan

সলমনের নামে বড় জালিয়াতি! ভাইজানের হয়ে অনুরাগীদের সাবধান করলেন অভিনেতার আপ্তসহায়ক

ভাইজানের নাম করে নাকি বিক্রি হচ্ছে শয়ে শয়ে টিকিট। কিন্তু এর সঙ্গে সলমনের কোনও যোগ নেই।

Salman Khans pa warns his fans not to buy any ticket in the name of actor

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:১১
Share: Save:

ভুয়ো খবর ছড়াল সলমন খানের নামে। ভাইজানের নাম করে নাকি বিক্রি হচ্ছে শয়ে শয়ে টিকিট। কিন্তু, এর সঙ্গে সলমনের কোনও যোগ নেই। সাবধান করলেন অভিনেতার আপ্তসহায়ক জর্ডি পটেল। খবর ছড়ায়, আগামী ৫ অক্টোবর আমেরিকায় অনুষ্ঠান করতে যাচ্ছেন সলমন। এই অনুষ্ঠানের নাম করেই নাকি শুরু হয় টিকিট কেনাবেচা।

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করে অনুসরণকারীদের সাবধান করেন সলমনের আপ্তসহায়ক। সেখানেই তিনি স্পষ্ট জানান, এমন কোনও অনুষ্ঠানে উপস্থিত থাকছেন না সলমন। এই খবর সম্পূর্ণ ভুয়ো। এই অনুষ্ঠানের নামে যে টিকিট বিকোচ্ছে তার প্রতিচ্ছবিও সমাজমাধ্যমে ভাগ করেন তিনি। জর্ডি তাঁর পোস্টে লেখেন, “সাবধান! জালিয়াতি হচ্ছে। ভুলেও এই টিকিটগুলি কিনবেন না।” তবে এই বিষয় সলমন এখনও মুখ খোলেননি কোথাও।

কিছু দিন আগেই মুম্বইয়ে নিজের বাড়িতে ফিরেছেন সলমন। তার পরেই মালাইকা অরোরার সৎবাবার মৃত্যুর খবর পেয়ে ছুটে যান ভাইজান। সলমন এসেছেন শুনে বান্দ্রায় মালাইকার বাড়ির সামনে ভিড় জমে অনুরাগীদের। মালাইকার বাড়ি থেকে বেরিয়ে আসার সময় ভাইজানকে ক্যামেরাবন্দি করেন ছবিশিকারিরা। সেই ভিডিয়োতেই দেখা যায়, সলমনের নাম ধরে তাঁর অনুরাগীরা চিৎকার করছেন। শোকাচ্ছন্ন পরিবারের সামনেও সলমনের এক ঝলক দেখার জন্য তাঁরা যেন উদ্‌গ্রীব। এমন দৃশ্যে মেজাজ হারান সলমন। মুহূর্তে বদলে যায় তাঁর মুখের অভিব্যক্তি। বিরক্ত হয়ে সোজা গাড়িতে উঠে দরজা বন্ধ করে দেন তিনি।

উল্লেখ্য, আগামী দিনে সলমনকে দেখা যাবে ‘সিকন্দর’ ছবিতে। এই ছবির শুটিং করতে গিয়ে পাঁজরে চোট পেয়েছিলেন অভিনেতা। বেশ কিছু দিন চলাফেরা করতেও বেগ পেতে হয়েছিল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE