Advertisement
২০ অক্টোবর ২০২৪
Salman Khan

সলমনের বিপদে চুপ শাহরুখ! এক সময় বিশ্নোই গোষ্ঠীর কাছে সংবর্ধনা পেয়েছিলেন বাদশাহ

লরেন্স বিশ্নোইদের নিশানায় সলমন খান। এই বিশ্নোইরাই এক সময় শাহরুখ খানকে সম্মানে ভূষিত করেছিল।

Shah Rukh Khan was honored by the community which is targeting Salman Khan

(বাঁ দিকে) সলমন খান। শাহরুখ খানকে সংবর্ধনা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ১৩:১১
Share: Save:

লরেন্স বিশ্নোইদের নিশানায় সলমন খান। যে কোনও ভাবেই হোক, ভাইজানকে হত্যা করাই তাঁদের মূল লক্ষ্য। হরিণ হত্যার প্রতিশোধ নিতেই এই লক্ষ্যে অনড় বিশ্নোইরা। শুধু সলমন নয়। তাঁর ঘনিষ্ঠরাও রয়েছেন বিশ্নোই বাহিনীর নিশানায়। কিন্তু এই বিশ্নোইরাই এক সময় শাহরুখ খানকে সংবর্ধনা দিয়েছিল।

সেটা ২০১৭ সাল। অনুষ্কা শর্মার সঙ্গে ‘হ্যারি মেট সেজল’ ছবির শুটিং করছিলেন শাহরুখ। সে জন্যই রাজস্থান গিয়েছিলেন অভিনেতা। তখন রাজস্থানের বিশ্নোই গোষ্ঠীর মানুষ বিশেষ ভাবে শাহরুখকে স্বাগত জানিয়েছিলেন। এমনকি এক শংসাপত্রের মাধ্যমে শাহরুখকে সম্মান জানিয়েছিলেন তাঁরা।

সেই শংসাপত্রের ছবি এই মুহূর্তে সমাজমাধ্যমে ভাইরাল। আর একটি ছবিতে দেখা যাচ্ছে পাগড়ি পরা শাহরুখের কপালে টিপ পরিয়ে বিশ্নোই গোষ্ঠীর মহিলারা তাঁকে স্বাগত জানাচ্ছেন। এই ছবি ভাইরাল হতেই নেটাগরিকেরা নানা রকমের মন্তব্য করছেন। সলমনের অনুরাগীরা এই ছবি দেখে চটেছেন। বাবা সিদ্দিকির মৃত্যুর পরে নীরব থেকেছেন শাহরুখ। এমনকি, দীর্ঘ দিনের বন্ধু সলমনের নিরাপত্তা নিয়েও তিনি কিছু বলেননি। তাই সলমনের এক অনুরাগীর কথায়, “শাহরুখের বিপদের সময় ভাইজান পাশে ছিলেন। আরিয়ান খান যখন কারাবাসে, তখন সলমন নিজে গিয়েছিলেন শাহরুখের সঙ্গে দেখা করতে।”

আর এক অনুরাগী বলেছেন, “এ বার বোঝা যাচ্ছে, শাহরুখ কেন বাবা সিদ্দিকির শেষকৃত্যে আসেননি।” তবে শাহরুখের অনুরাগীরাও চুপ নেই। তাঁদের কথায়, “শাহরুখ নিজেই অনেক সমস্যার মধ্যে রয়েছেন। তাই নতুন করে আর কোনও সমস্যায় জড়াতে চান না।” তবে নেটাগরিকের অধিকাংশের মত, “শাহরুখের মতো ব্যক্তিত্ব হয়ে উঠতে পারা সত্যি বড় ব্যাপার। কিন্তু সলমন খানের মতো বন্ধু ভাগ্য করে পেতে হয়।”

অন্য বিষয়গুলি:

Salman Khan Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE