Advertisement
১৯ অক্টোবর ২০২৪
Abhishek Bachchan-Aishwarya Rai Bachchan

ঐশ্বর্যা-অভিষেকের দাম্পত্যে তৃতীয় ব্যক্তি! নিমরত কৌরের সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই বিচ্ছেদ?

গত কয়েক দিন ধরে নেটপাড়ায় ঘুরছে আরও একটি সম্ভাব্য তথ্য। ঐশ্বর্যা ও অভিষেকের মধ্যে নাকি তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছে।

Abhishek Bachchan reported got involved with another Bollywood actress d

(বাঁ দিকে) অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চন, নিমরত কৌর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৯:৫৬
Share: Save:

ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের দাম্পত্যে ফাটল। বেশ কিছু দিন ধরেই এমন জল্পনা বলিপাড়ায়। বিশেষ করে অম্বানীদের বিয়ের আসরে জুটি একসঙ্গে প্রবেশ না করায় জল্পনা আরও ঘনীভূত হয়। দাম্পত্যে দূরত্বের কারণ স্পষ্ট নয় যদিও। শোনা যাচ্ছিল, সংসারে বনিবনার অভাবেই দূরত্ব বেড়েছে তাঁদের মধ্যে। কিন্তু গত কয়েক দিন ধরে নেটপাড়ায় ঘুরছে আরও একটি সম্ভাব্য তথ্য। ঐশ্বর্যা ও অভিষেকের দাম্পত্যে নাকি তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছে।

শোনা যাচ্ছে, অভিষেকের জীবনেই নাকি এসেছেন অন্য কেউ। অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই নাকি সংসারে অশান্তি। ‘দশভি’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন অভিষেক ও নিমরত। এই ছবির শুটিং থেকেই মন দেওয়া নেওয়ার শুরু? উঠছে প্রশ্ন। তবে এই নিয়ে মুখ খোলেননি ঐশ্বর্যা, অভিষেক বা নিমরত কেউই। তাঁদের ঘনিষ্ঠদের মুখেও কুলুপ। তবে নেটপাড়ায় এই গুঞ্জন ভাইরাল। তবে এ কি স্রেফ গুঞ্জন, খোঁজ চালাচ্ছেন নেটাগরিকেরা।

উল্লেখ্য, ২০০৬ সালে ‘উমরাও জান’ ছবির শুটিং থেকে ঐশ্বর্যা ও অভিষেকের প্রেমের শুরু। তার পরের বছরেই বিয়ে সারেন তারকা জুটি। ২০১১ সালে তাঁদের কোলে আসে প্রথম সন্তান, আরাধ্যা বচ্চন। গত কয়েক মাস হল তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। মেয়ে আরাধ্যাই হয়ে উঠেছে ঐশ্বর্যার সব সময়ের সঙ্গী। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে গোটা পরিবার নিয়ে প্রবেশ করেছিলেন অভিষেক। কিন্তু সেখানে ছিলেন না ঐশ্বর্যা ও আরাধ্যা। অনেক পরে মা-মেয়ে একসঙ্গে বিয়ের আসরে যোগ দেন। এর পরে ঐশ্বর্যা ও অভিষেককে একাধিকবার আঙুলে বিয়ের আংটি ছাড়া দেখা গিয়েছে। এই টুকরো টুকরো ঘটনাগুলিই বিবাহবিচ্ছেদের জল্পনায় ঘৃতাহুতি দিয়েছে যেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE