Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
Shah Rukh Khan

অন্যের বিয়েতে নাচার জন্য কোটি কোটি টাকা নেন শাহরুখ, সে সব কি এখন পুরোপুরি বন্ধ!

বিয়েবাড়িতে নেচে একসময় ২০০ কোটি রোজগার করেছিলেন শাহরুখ। বর্তমান সময় সে সব নাকি একেবারেই বন্ধ।

শাহরুখ খান।

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৮
Share: Save:

এমনিতে অভিজাত বিয়ের অনুষ্ঠানে তারকারা নাচ-গান করেই থাকেন। কখনও কয়েক মিনিটের, কখনও ঘণ্টার পর ঘণ্টা চলে নাচের অনুষ্ঠান। সময় যত বাড়ে টাকার অঙ্কও তত বাড়তে থাকে। শাহরুখ খান থেকে অক্ষয় কুমার, রণবীর সিংহ— তাবড় সব তারকারা নাচেন বিভিন্ন বিয়ে বাড়িতে। শিল্পপতি লক্ষ্মী মিত্তলের মেয়ের বিয়েতে নেচেছিলেন শাহরুখ। সেখানে প্রায় ৪ কোটি টাকা পেয়েছিলেন তিনি। ২০০৪-২০১২ পর্যন্ত প্রায় ২৫০টি এমন নামী ব্যক্তির বিয়ের অনুষ্ঠানে নেচে শাহরুখ নাকি ২০০ কোটি রোজগার করেছিলেন। সম্প্রতি অনন্ত-রাধিকার বিয়ের আগের এই উদ্‌যাপনে নাচের তালে কোমর দোলাতে দেখা গিয়েছিল তাঁকে। সেই জন্যও নাকি শাহরুখ প্রায় ২-৩ কোটি টাকা নিয়েছেন অম্বানীদের থেকে। বিয়েবাড়িতে নেচে যে তারকা একসময় ২০০ কোটি রোজগার করেছিলেন, তিনিই এখন আর নাচেন না বড় বাড়ির বিয়েতে।

গত বছর পর পর তিনটে হিট ছবি দিয়েছেন শাহরুখ। বক্স অফিসে এক সময়ের ব্যর্থতা যেন ঢেকে দিয়েছে ২০২৩–এর শাহরুখ হিট। তার মাঝে খান পরিবারের উপর দিয়ে বয়ে গিয়েছে ঝড়। মাদক-কাণ্ডে গ্রেফতার করা হয়েছিল শাহরুখ-পুত্র আরিয়ান খানকে। তার পর থেকেই নাকি তিনি তাঁর চালচলন বদলেছেন। সিনেমা ছাড়া খুব একটা জনসমক্ষে আসেন না। সম্প্রতি একটি অনুষ্ঠানে কর্ণ জোহর তাঁকে প্রশ্ন করেন, আজকাল আর বিয়েবাড়িতে নাচতে দেখা যায় না কেন শাহরুখকে? পাল্টা অভিনেতা বলেন, “আগে আমার জামাই সাজার বয়স ছিল এখন যা বয়স শ্বশুর ভাববে লোকে। লোকের বিয়েতে নাচাটা ভাল দেখায় না এই বয়সে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Bollywood Gossip Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE