Advertisement
০৮ জুলাই ২০২৪
Shah Rukh Khan On Team India

মেরিন ড্রাইভে জনজোয়ার, হুডখোলা বাসে ভারতীয় ক্রিকেট দল! জয় শাহকে ধন্যবাদ শাহরুখের

ভারতীয় দল দেশে ফিরতেই সারা রাত উদ্‌যাপনের পরামর্শ। আর কী লিখলেন শাহরুখ খান?

ভারতীয় ক্রিকেট দলের জন্য আবেগতাড়িত শাহরুখ খান।

ভারতীয় ক্রিকেট দলের জন্য আবেগতাড়িত শাহরুখ খান। গ্রাফিক : শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৩:২০
Share: Save:

শনিবার ২৯ জুন টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর বৃহস্পতিবার দেশের মাটিতে পা রাখল টিম ইন্ডিয়া। দিল্লিতে প্রধানমন্ত্রীর সঙ্গে ঘণ্টাখানেকের সাক্ষাৎ। তার পর সোজা মুম্বইয়ের রাজপথে রোহিত শর্মা, বিরাট কোহলি, হার্দিক পাণ্ড্য, যশপ্রীত বুমরা-সহ গোটা ভারতীয় ক্রিকেট দল। বৃহস্পতিবার সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করেই মেরিন ড্রাইভে ভিড় জমাতে শুরু করেন ক্রিকেটপ্রেমীরা। বিশ্বকাপজয়ীদের বাস যত এগিয়েছে ওয়াংখেড়ের দিকে, ভিড় যেন ততই জনজোয়ারে পরিণত হয়েছে। ধীর গতিতে এগোচ্ছে টিম ইন্ডিয়ার বাস। রাস্তার দু’ধারে মুম্বইবাসীর বাঁধভাঙা উচ্ছ্বাস। এই মুহূর্তে নেটপাড়ায় ভাইরাল সেই ভিডিয়ো। এ ছাড়াও মুম্বইয়ের মেরিন ড্রাইভ ব্যান্ড স্ট্যান্ড এলাকায় একাধিক তারকার বাস। এ দিন জনজোয়ারে যেন সকলেই যেন গৃহবন্দি। তবু খুশি সকলেই। ব্যান্ড স্ট্যান্ড এলাকায় শাহরুখ খানের বাড়ি। আবেগতাড়িত শাহরুখ। শুভেচ্ছাবার্তা জানালেন বিশ্বকাপ জয়ী ভারতীয় দলকে। কৃতজ্ঞতা জানালেন জয় শাহকে।

ওয়াংখেড়েতে প্রবেশ পর শাহরুখের ছবি ‘চক দে ইন্ডিয়া’ গানে পা মেলায় গোটা টিম। তার পর বিশ্বকাপ হাতে মাঠ প্রদক্ষিণ করে। এ দিন টিম ইন্ডিয়ার সঙ্গে সারা ক্ষণ দেখা গিয়েছে জয় শাহকে। টিম ইন্ডিয়ার আনন্দ দেখে আবেগতাড়িত শাহরুখ। তিনি নিজের এক্স হ্যান্ডলে লেখেন, ‘‘আমাদের ছেলেদের এতটা খুশি ও আবেগপ্রবণ দেখে আমার মনটা আনন্দে, গর্বে ভরে উঠেছে। ভারতীয় হিসেবে এটা দারুণ এক মুহূর্ত, আমাদের ছেলেরা আমাদের এমন এক উচ্চতায় নিয়ে গিয়েছে!! সবাইকে ভালোবাসি, আমার টিম ইন্ডিয়া। আর এখন সারা রাত চলুক এই উদ্‌যাপন।! ধন্যবাদ বিসিসিআই, জয় শাহ এবং তাঁর সহকারী টিমকেও অভিনন্দন, যাঁরা পর্দার আড়ালে অক্লান্ত পরিশ্রম করেছেন, যাতে আমাদের ছেলেদের গর্জন সকলে শুনতে পায়।’’

এ দিনের উদ্‌যাপনের ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন অভিনেতা ভিকি কৌশলও। তিনি লেখেন, ‘‘তোমাদের স্বাগত, আমাদের ছেলেরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE