Advertisement
০৭ জুলাই ২০২৪
Luv Sinha on Sonakshi Sinha

জ়াহিরকে প্রথম থেকেই অপছন্দ সোনাক্ষীর ভাইয়ের? ‘অবাধ্য’ বোনের নামে নালিশ জানান লব সিন্‌হা

লব জানিয়েছিলেন, সোনাক্ষীর প্রেম নিয়ে তিনি নানা মতামত দেন। কিন্তু অভিনেত্রী নিজের মন যেটা বলে সেটাই করেন।

Luv Sinha once revealed that Sonakshi does not listen to his love advice

(বাঁ দিকে) সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল, (ডান দিকে) লব সিন্‌হা। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ১৯:৩৩
Share: Save:

বোনকে প্রেম নিয়ে নানা পরামর্শ দিয়েছেন। কিন্তু বোন একটি কথাও শোনেন না। নিজের যেটা ভাল মনে হয় সেটাই করেন। এক সাক্ষাৎকারে এমনই দাবি করেছিলেন সোনাক্ষী সিন্‌হার ভাই লব সিন্‌হা।

সম্প্রতি বিয়ে করেছেন সোনাক্ষী ও জ়াহির ইকবাল। ভিনধর্মের বিয়েতে নাকি সম্মতি ছিল না সিন্‌হা পরিবারের। বিয়েতে দেখা যায়নি লব সিন্‌হাকে। যদিও আর এক ভাই কুশ উপস্থিত ছিলেন বলে জানিয়েছেন। লব কেন বিয়েতে আসেননি , তা নিয়ে জল্পনা চলছে নেটদুনিয়ায়। এর মাঝেই লবের এক পুরনো সাক্ষাৎকার সমাজমাধ্যমে উঠে এসেছে।

সেখানে লব জানিয়েছিলেন, সোনাক্ষীকে প্রেম নিয়ে তিনি নানা মতামত দেন। কিন্তু অভিনেত্রী নিজের মন যেটা বলে সেটাই করেন। গত বছরের সেই সাক্ষাৎকারে লব বলেছিলেন, “ভাই হিসেবে আমার তো চিন্তা হবেই। প্রত্যেকেই নিজেকে ঠিক হিসেবে প্রমাণ করতে চায়। কিন্তু বাস্তবে হয়তো তারা অন্য রকম। ভাই হিসেবে এটা দেখা আমার কর্তব্য।”

বোনের উপর তাঁর অধিকারবোধ কাজ করে কি না এই প্রশ্নও করা হয়েছিল লবকে। তিনি বলেছিলেন, “অধিকারবোধ নেই আমার। যা বিশ্বাস করি আমি সেটাই বলি। এটা আলাদা বিষয় যে, ও আমার কথা শোনে না। ও ওর মতোই চলে। কিন্তু আমার তো এর থেকে পাওয়ার কিছু নেই। বাইরের লোকজনের হয়তো অন্য উদ্দেশ্য থাকতে পারে। আমি শুধু বড় ভাই হিসেবে যা বলার বলি।”

বিয়ের আগে সাত বছর সম্পর্কে ছিলেন সোনাক্ষী ও জ়াহির। পুরনো সাক্ষাৎকার সামনে আসতেই প্রশ্ন উঠছে, তা হলে কি জ়াহিরের সঙ্গে সম্পর্কে মোটেই সম্মতি ছিল না লবের? সেই জন্যই বিয়েতে তিনি অনুপস্থিত বলে মনে করছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE