Advertisement
০৮ অক্টোবর ২০২৪
Alia Bhatt

ঘরের মধ্যে নিজেকে আটকে রেখেছিলেন! আলিয়াকে ভেঙে পড়তে দেখে কী করেন ভন্সালী?

‘ইনশাআল্লাহ’ ছবিতে অভিনয় করার কথা ছিল সলমন খান ও আলিয়া ভট্টের। কিন্তু সেই ছবির কাজ স্থগিত হয়ে যায়। বিষয়টি মেনে নিতে পারেননি আলিয়া।

Sanjay Leela Bhansali said that Alia Bhatt once broke down and locked herself in house

আলিয়া ভট্ট ও সঞ্জয় লীলা ভন্সালী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ১৯:২৭
Share: Save:

বর্তমানে বলিউডের প্রথম সারির অভিনেত্রী আলিয়া ভট্ট। একাধিক চরিত্রে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন তিনি। এক সময় নিন্দকেরা দাবি করেছিলেন, স্বজনপোষণের জন্যই ছবিতে সুযোগ পান আলিয়া। তবে তিনি যে অভিনয়টা ভালই পারেন, তা বার বার প্রমাণ করেছেন। কিন্তু একটা সময় ভেঙে পড়েছিলেন আলিয়া। এতটাই দুঃখ পেয়েছিলেন, নিজেকে ঘরে আটকে রেখেছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই তথ্য প্রকাশ্যে আনলেন পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী।

ভন্সালী পরিচালিত ‘ইনশাআল্লাহ’ ছবিতে অভিনয় করার কথা ছিল সলমন খান ও আলিয়া ভট্টের। কিন্তু সেই ছবির কাজ স্থগিত হয়ে যায়। বিষয়টি মেনে নিতে পারেননি আলিয়া। ভেঙে পড়েছিলেন তিনি। ভন্সালী বলেছেন, “আলিয়া ভেঙে পড়েছিল। খুব কান্নাকাটি করে ক্ষোভ উগরে দিয়েছিল। এমনকি, নিজেকে ঘরের মধ্যে আটকে রেখেছিল।”

ভন্সালীর থেকে অন্য একটি ছবির প্রস্তাব পাওয়ার পরে আলিয়া এই অবস্থা থেকে বেরোতে পারেন। আলিয়াকে এর পরেই ‘গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ ছবির প্রস্তাব দেন তিনি। জানান, এই ছবিতে মুখ্য চরিত্রে তিনিই অভিনয় করছেন। এ কথা শুনেও অবাক হয়েছিলেন অভিনেত্রী। ‘ইনশাআল্লাহ’ ছবিতে লস এঞ্জেলেসের এক তরুণীর চরিত্রে অভিনয় করার কথা ছিল। আলিয়া নাকি বলেছিলেন, “লস এঞ্জেলেসের এক তরুণীর চরিত্রে অভিনয় করার কথা ছিল। সেখান থেকে আমাকে কামাথিপুরায় নিয়ে চলে এলেন! আমি তো এই চরিত্র সম্পর্কে কিছু জানিই না।”

উল্লেখ্য, আলিয়ার যখন ১১ বছর বয়স, তখনই নাকি নিজের একটি ছবিতে তাঁকে নেওয়ার কথা ভেবেছিলেন পরিচালক। অবশেষে ‘গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ ছবিতে আলিয়ার সঙ্গে কাজ করেন তিনি।

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Sanjay Leela Bhansali Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE