Advertisement
০৮ অক্টোবর ২০২৪
Deepika Padukone-Ranveer Singh

দীপিকার জীবনে সতীনের আগমন! অভিনেত্রীর অনুপস্থিতিতে কাকে নিয়ে মুগ্ধ রণবীর সিংহ?

রণবীর এ দিন ভরা অনুষ্ঠানে ঘোষণা করেন, ‘সিংহম আগেন’-এই অভিনয় করেছেন তাঁর ক্রাশ। দীপিকার কথা কিন্তু তিনি বলেননি।

Ranveer Singh praised Tiger Shroff and netizens claim the actress got a sautan

দীপিকা পাড়ুোন ও রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ১৭:৪১
Share: Save:

বহু প্রতীক্ষিত ছবি ‘সিংহম আগেন’-এর ঝলক প্রকাশ্যে এসেছে। মুম্বইয়ের নীতা মুকেশ অম্বানী কনভেনশন সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন হয়েছিল। প্রথমে গুঞ্জন ছড়ায়, দীপিকা পাড়ুকোনকে মা হওয়ার পরে এই অনুষ্ঠানেই প্রথম দেখা যাবে। কিন্তু এ দিন আসেননি অভিনেত্রী। এসেছিলেন শুধু রণবীর ও ছবির অন্য তারকারা। দীপিকার অনুপস্থিতিতেই রণবীর এক অন্য তারকার প্রতি নিজের পছন্দের কথা প্রকাশ করেন। সেই ভিডিয়ো ছ়ড়িয়ে পড়তেই নেটাগরিকেরা রসিকতা করে বলেছেন, ইনিই কি তা হলে দীপিকার সতীন?

রণবীর এ দিন ভরা অনুষ্ঠানে ঘোষণা করেন, ‘সিংহম আগেন’-এই অভিনয় করেছেন তাঁর ক্রাশ। দীপিকার কথা কিন্তু তিনি বলেননি। এই ছবিতে এ বার টাইগার শ্রফও অভিনয় করেছেন। রণবীর জনসমক্ষে জানান, টাইগারকে তিনি কতটা পছন্দ করেন।

পুলিশ আধিকারিক সত্যের চরিত্রে অভিনয় করেছন টাইগার। তাঁর সম্পর্কে রণবীর বলেন, “প্রথম বার আমি আমার ম্যান-ক্রাশের সঙ্গে অভিনয় করছি। টাইগার আমাকে বিস্মিত করে। আমি ওর বড় ভক্ত। টাইগারের মতো দক্ষ আর কেউ নেই এই পৃথিবীতে। ও মাইকেল জ্যাকসনের মতো নাচতে পারে আর ব্রুস লির মতো লড়াই করতে পারে। আমি ওর সঙ্গে একই পর্দায় আসতে পেরে খুব সম্মানিত বোধ করছি।”

রণবীরের মুখে টাইগারের এই ভূয়সী প্রশংসা শুনে অবাক নেটাগরিক। অভিনেতাকে প্রায়ই নিজের স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা যায়। তাই নেটাগরিকেরা মজা করে লিখেছেন, “দীপিকা আসেননি। তাই অন্য কারও প্রশংসা? দীপিকার কপালে হয়তো একজন সতীন জুটল।”

এই ছবিতে একাধিক তারকাকে দেখা যাবে। তাঁদের মধ্যে রয়েছেন অজয় দেবগণ, করিনা কপূর খান, দীপিকা পাড়ুকোন, অক্ষয় কুমার, অর্জুন কপূর।

অন্য বিষয়গুলি:

Ranveer Singh Deepika Padukone Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE