Advertisement
০৮ অক্টোবর ২০২৪
Singham Again

‘সিংহম আগেন’-এর ঝলক নিয়ে শ্লেষ! রামায়ণের প্রসঙ্গ দেখেই কি কটাক্ষ ধ্রুব রাঠীর?

ছবির ঝলক ৫ মিনিট দীর্ঘ। ধ্রুব রাঠীর দাবি, এই পাঁচ মিনিটের ঝলকে তাঁর গোটা ছবির বিষয়বস্তু বোঝা হয়ে গিয়েছে।

Dhruv Rathee sarcastically criticised Singham Again after watching its trailer

‘সিংহম আগেন’-এর সমালোচনায় ধ্রুব রাঠী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ১৬:০৯
Share: Save:

সোমবার মুক্তি পেয়েছে ‘সিংহম আগেন’-এর ঝলক। তারকাখচিত এই ছবির ঝলক নিয়ে ইতিমধ্যেই নেটপাড়ায় চর্চা শুরু হয়েছে। রামায়ণের প্রেক্ষাপটে শুভ ও অশুভ শক্তির মধ্যে মোকাবিলা তুলে ধরা হয়েছে ঝলকে। কিন্তু আলোচনা হচ্ছে এই ঝলকের দৈর্ঘ্য নিয়ে। বলা হচ্ছে, ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে ‘সিংহম আগেন’-এর ঝলক দীর্ঘতম। এই বিষয় নিয়ে সমাজমাধ্যমে কটাক্ষ করলেন নেটপ্রভাবী ধ্রুব রাঠী।

ছবির ঝলক ৫ মিনিট দীর্ঘ। ধ্রুব রাঠীর দাবি, এই পাঁচ মিনিটের ঝলকে তাঁর গোটা ছবির বিষয়বস্তু বোঝা হয়ে গিয়েছে। তাই কষ্ট করে আর প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখার কোনও প্রয়োজন তিনি বোধ করছেন না। শ্লেষাত্মক ভাবেই তিনি ছবির পরিচালক রোহিত শেট্টিকে ধন্যবাদও জানিয়েছেন।

ধ্রুব রাঠী এক্স হ্যান্ডলে লিখেছেন, “ধন্যবাদ রোহিত শেট্টিকে। ‘সিংহম আগেন’ ছবির বিষয়বস্তু সরাসরি ইউটিউবে তুলে ধরেছেন তিনি। প্রেক্ষাগৃহে গিয়ে আর ছবি দেখার কোনও প্রয়োজন নেই।” নেটপ্রভাবীর এই পোস্ট নজর কেড়েছে নেটাগরিকের। অনেকেই সহমত হয়েছেন তাঁর সঙ্গে। নেটাগরিকের একাংশের দাবি, এত বড় ঝলক দেখে ছবির বিষয়বস্তু অনেকটাই স্পষ্ট হয়ে গিয়েছে। এক জন মন্তব্য করেছেন, “ছবির টিকিটের খরচ বাঁচিয়ে দিলেন রোহিত শেট্টি। প্রেক্ষাগৃহে গিয়ে লাইন দিতে হবে না। ইউটিউবেই ‘সিংহম আগেন’ দেখে নিন।”

বিজেপি বিরোধী হিসাবে পরিচিত ধ্রুব রাঠী। তাই এক জন মন্তব্য করেছেন, “ধ্রুব রাঠী তো এমন পোস্ট করবেনই। রামায়ণের প্রসঙ্গ রয়েছে যে!” আর এক জন লিখেছেন, “এখানেও কি রাজনৈতিক বিষয় খুঁজতে এসেছেন রামায়ণের প্রসঙ্গ দেখে!”

‘সিংহম আগেন’-এ অভিনয় করেছেন অজয় দেবগণ, করিনা কপূর খান, অক্ষয় কুমার, দীপিকা পাড়ুকোন, রণবীর সিংহ, টাইগার শ্রফ, অর্জুন কপূর-সহ আরও অনেকে।

অন্য বিষয়গুলি:

Singham Again Dhruv Rathee Ranveer Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE