Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Salman Khan

ঐশ্বর্যা-ক্যাটরিনা নয়! ছেলের জন্য ছোট পর্দার নায়িকাকে পাত্রী হিসাবে চেয়েছিলেন সলমনের মা?

ঐশ্বর্যা বা ক্যাটরিনা নয়। ছোট পর্দার এক অভিনেত্রীকে নাকি পুত্রবধূ হিসাবে পেতে চেয়েছিলেন সলমনের মা।

Salman Khan’s mother wanted him to get married with a TV actress

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ১৮:৩৯
Share: Save:

একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে সলমন খানের। কিন্তু শেষ পর্যন্ত কোনও সম্পর্কই টেকেনি তাঁর। সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ের কথাবার্তাও এগিয়েছিল সলমনের। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায়। অভিনেত্রী সোমি আলির সঙ্গেও দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু তার মধ্যেই আগমন ঐশ্বর্যা রাইয়ের। বি-টাউনে সেই সম্পর্কের কথা কারও অজানা নয়। তিক্ততা দিয়েই শেষ হয় সেই সম্পর্ক। ক্যাটরিনা কইফের সঙ্গেও দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন সলমন। সেই সম্পর্কও স্থায়ী হয়নি। তবে দু’জনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক বজায় রয়েছে। একটা সময় সলমনের জন্য পাত্রী পছন্দ করেছিলেন স্বয়ং তাঁর মা।

ঐশ্বর্যা বা ক্যাটরিনা নয়। ছোট পর্দার এক অভিনেত্রীকে নাকি পুত্রবধূ হিসাবে পেতে চেয়েছিলেন সলমনের মা। ২০১০ সাল থেকে ‘বিগবস্‌’-এর সঞ্চালনা করছেন সলমন। ‘বিগবস্‌ ৭’-এ নিজের ধারাবাহিক ‘রংরসিয়া’র প্রচারে এসেছিলেন শানায়া ইরানি ও আশিস শর্মা। সালটা ২০১৩। সেই সময়েই সলমন জানিয়েছিলেন, তাঁর মা শানায়াকে পর্দায় দেখতে কতটা পছন্দ করেন। সলমনের মা নাকি শানায়ার ধারাবাহিকে ডুবে থাকতেন। তাঁদের খুনশুটির রসায়ন ধরা পড়েছিল ক্যামেরায়। ভিডিয়ো ভাইরাল হতেই নেটাগরিকেরা দাবি করেছিলেন, সলমনের মা হয়তো শানায়াকেই ছেলের বৌ হিসাবে চেয়েছিলেন। ‘বিগবস্‌ ১৮’ শুরু হতেই সেই পুরনো ঘটনা আবার নেটপাড়ার চর্চায়।

ছোট পর্দায় বরুণ সোবতির সঙ্গে ‘ইস পেয়ার কা কেয়া নাম দু’ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন শানায়া।

সলমনের অনুরাগী অসংখ্য। বহু মহিলা অনুরাগীও তাঁকে বিয়ে করতে চান। বছর খানেক আগে বিদেশ থেকে এক অনুরাগী ছুটে এসেছিলেন। তিনি জানিয়েছিলেন, সলমনকে প্রথম দেখেই তিনি প্রেমে পড়েছিলেন। তাই আজ তিনি ভাইজানকে বিয়ে করতে চান। এই শুনে সলমন জানিয়েছিলেন, তাঁর বিয়ের বয়স পেরিয়ে গিয়েছে। ২০ বছর আগে দেখা হলে কিছু হতে পারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE