Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Salman Khan

সলমনের গায়ে হলুদের ছোঁয়া, এই বার কি ফুটবে ভাইজানের বিয়ের ফুল! উৎসাহ ভক্তদের মধ্যে

ভাইজান যখন বেরিয়ে আসেন দেখা যায় তাঁর গায়েও হলুদের ছোপ। এমনকি কালো কুর্তা কখন যেন বদলেও ফেলেছেন ভিতরে! হলুদ কুর্তা পরে নিজের সাদা গাড়িতে চড়ে ফিরে যান সলমন খান।

Salman Khan was at Anant Ambani’s haldi ceremony fans are excited about the hero\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s marriage

গ্রাফিক: শৌভিক দেবনাথ

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১২:২০
Share: Save:

‘ম্যারাথন’ বিবাহের সাক্ষী থাকছে গোটা ভারত। চলতি বছর মার্চ মাস থেকে শুরু হয়েছে মুকেশ অম্বানী-নীতা অম্বানীর ছোট ছেলে অনন্ত অম্বানীর বিয়ের অনুষ্ঠান। বিদেশ থেকে নামী এবং দামি তারকারা এসে একের পর এক অনু্ষ্ঠানে নাচ-গান করছেন, কোনওটা দেশে কোনটা আবার বিদেশে। অবশেষে সেই মাহেন্দ্রক্ষণ আসতে চলেছে। আগামী ১২ জুলাই গাঁটছড়া বাঁধছেন অনন্ত অম্বানী ও তাঁর ছোটবেলার বন্ধু রাধিকা মার্চেন্ট। ৮ জুলাই হয়ে গেল তাঁদের গায়েহলুদের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানেও দেখা গিয়েছে বলিউডের একাধিক তারকাকে। কিন্তু সব থেকে বেশি নজর পড়ল যাঁর উপর, তিনি বলিউডের ভাইজান সলমন খান।

স্বভাবসুলভ ভঙ্গিতে গায়েহলুদের অনুষ্ঠানে কালো পাঠান কুর্তা আর ঢোলা পাজামা পরেই এসেছিলেন ‘সিকন্দর’ সলমন। সেই সময় তাঁর ছবিও তোলেন উপস্থিত চিত্রসাংবাদিকেরা। ভিতরে অবশ্য তাঁদের প্রবেশ নিষেধ ছিল। কিন্তু ভাইজান যখন বেরিয়ে আসেন, দেখা যায় একেবারে হলুদে মাখামাখি তিনি। এমনকি তাঁর কালো কুর্তা কখন বদলেও ফেলেছেন তিনি ভিতরে! হলুদ কুর্তা পরে নিজের সাদা গাড়িতে চড়ে ফিরে যান তিনি।

কিন্তু এটুকুই তো সব নয়, সলমনের গায়ে হলুদের ছোঁয়া বলে কথা। বলিউডের সব থেকে উপযুক্ত অব্যূঢ় নায়কের গায়ে বিয়ের হলুদ পড়তেই হইহই শুরু হয়েছে নেটাগরিকদের মধ্যে। এক সংবাদমাধ্যমের তরফে ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে সলমনের হলুদ মেখে বেরিয়ে যাওয়ার ভিডিয়ো। সেই পোস্টেই ভক্তেরা লিখতে শুরু করেছেন, এই ভাবে গায়ে হলুদ মেখে বেরিয়েছেন, এই বার যদি সত্যিই সলমনের একটা ‘হিল্লে’ হয়ে যায়!

তবে শুধু সলমন নন, রণবীর সিংহকেও প্রায় একই রকম পোশাকে হলুদে মাখামাখি অবস্থায় বেরতে দেখা যায়। রণবীর কিন্তু আসার সময় হলুদ কুর্তা পরেই এসেছিলেন। ভিতরে অবশ্য তিনিও বদলে ফেলেন পোশাক। রণবীরের মুখে, চুলেও হলুদ লেগেছিল। হলুদ মাখামাখি অবস্থায় দেখা যায় অনন্তর কাকা অনিল অম্বানী ও তাঁর স্ত্রী টিনা অম্বানীকেও। ছিলেন সারা আলি খান, জাহ্নবী কপূর, অনন্যা পাণ্ডের মতো অভিনেত্রীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE