Advertisement
০৪ অক্টোবর ২০২৪
Salman Khan

নবরাত্রির স্মৃতি বললে ঐশ্বর্যার কথাই মনে পড়ে! জীবনের কোন সেরা মুহূর্তের কথা বলেছিলেন সলমন?

১৯৯৯ সালে সঞ্জয় লীলা ভন্সালীর এই ছবির সেট থেকেই শুরু হয়েছিল সলমন ও ঐশ্বর্যার প্রেম গাঁথা। ছবিটি বক্স অফিসেও সাড়া ফেলেছিল।

Salman Khan said his best memory of Navratri is Dholi Taaro which featured Aishwarya Rai Bachchan as well

সলমন খান ও ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১৯:২৯
Share: Save:

বলিউডে আজও চর্চিত সলমন খান ও ঐশ্বর্যা রাই বচ্চনের অপূর্ণ প্রেম। ‘হম দিল দে চুকে সনম’ ছবির শুটিংয়ে মন দেওয়া-নেওয়ার শুরুয়াত। সেই সম্পর্ক স্থায়ী না হলেও আজও বিভিন্ন প্রসঙ্গে উঠে আসে প্রাক্তন জুটির কথা। যেমন, নবরাত্রির প্রসঙ্গ এলেও সলমনের ‘হম দিল দে চুকে সনম’ ছবির কথাই মনে পড়ে যায়। আর এই ছবির সঙ্গে জড়িয়ে রয়েছে ঐশ্বর্যার সঙ্গে প্রেমের মুহূর্ত।

২০১৮ সালে এক সাক্ষাৎকারে সলমন এমনই জানিয়েছিলেন। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তাঁর কাছে জীবনের নবরাত্রির সেরা স্মৃতি কোনটি? নবরাত্রির মুহূর্ত বলতেই তাঁর মনে পড়ে গিয়েছিল ‘হম দিল দে চুকে সনম’ ছবির গান ‘ঢোলি তারো’র কথা। এই গানে সলমন ও ঐশ্বর্যার প্রেমের রসায়ন আজও দর্শককে মুগ্ধ করে। নবরাত্রি মানেই সলমনের মনে পড়ে যায় এই গানের কথা।

ভাইজান সেই সাক্ষাৎকারে বলেছিলেন, “আমার কাছে নবরাত্রির সবচেয়ে বড় স্মৃতি হল ‘হম দিল দে চুকে সনম’ এবং ছবির গান ‘ঢোলি তারো’।” ১৯৯৯ সালে সঞ্জয় লীলা ভন্সালীর এই ছবির সেট থেকেই শুরু হয়েছিল সলমন ও ঐশ্বর্যার প্রেম। ছবিটি বক্স অফিসেও সাড়া ফেলেছিল। কিন্তু নিজেদের মধ্যে বনিবনার অভাবে ২০০১ সালেই ভেঙে যায় তাঁদের সম্পর্ক।

২০০৭ সালে ঐশ্বর্যা বিয়ে করেন অভিষেক বচ্চনকে। ২০১১ সালে তাঁদের কোলে আসে প্রথম সন্তান, আরাধ্যা বচ্চন। তবে গত কয়েক মাস ধরে শোনা যাচ্ছে, তাঁদের সম্পর্কে চিড় ধরেছে। অন্য দিকে সলমন তার পরে একাধিক সম্পর্কে জড়িয়েছেন ঠিকই, কিন্তু কারও সঙ্গেই সংসার পাতেননি। বর্তমানে তিনি আসন্ন ছবি ‘সিকন্দর’ ছবির কাজ নিয়ে ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Aishwarya Rai Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE