Advertisement
০৯ অক্টোবর ২০২৪
Salman Khan-Iulia Vantur

‘ও আমার মনে’, সলমন প্রসঙ্গে মন্তব্য ইউলিয়ার, তবে কি প্রেম কবুল করলেন রোমানিয়ার সুন্দরী

অভিনেতার জন্মদিনের অনুষ্ঠান হোক বা পরিবারিক জমায়েত, সব জায়গায় সলমনের মা সালমা খানের সঙ্গে দেখা যায় তাঁকে।

(বাঁ দিকে)  সলমন খান (ডান দিকে) ইউলিয়া ভান্তুর।

(বাঁ দিকে) সলমন খান (ডান দিকে) ইউলিয়া ভান্তুর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ১২:০২
Share: Save:

বিদেশিনীদের প্রতি তাঁর যে বরাবরই বেশি টান, সে কথা অজানা নয় কারও। লুলিয়া ভান্তুরের সঙ্গে তাঁর প্রেম নিয়ে বেশ কিছু দিন ধরেই কানাঘুষো চলছিল বলিউডের অন্দরে। যদিও বিয়ের জন্য কখনওই সম্মত হননি সলমন। তবু অভিনেতার জন্মদিনের অনুষ্ঠান হোক বা পরিবারিক জমায়েত, সব জায়গায় সলমনের মা সালমা খানের সঙ্গে দেখা যায় তাঁকে। এ বার সলমনকে নিয়ে নিজের মনের কথা বলে ফেললেন ইউলিয়া!

২০১৬ সালে ক্যাটরিনা কইফের সঙ্গে বিচ্ছেদের পর থেকে রোমানিয়ান সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী ইউলিয়া ভন্তুরের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। প্রায় আট বছর ধরে নাকি সম্পর্কে ছিলেন তাঁরা। খান বাড়িতে একসময় থাকতেন এই বিদেশিনী। অনেকেই ভেবেছিলেন, ইউলিয়ার সঙ্গে হয়তো থিতু হবেন তিনি। কিন্তু না, তেমন কিছু হয়নি। বরং একাধিকবার তাঁদের প্রেম ভাঙার খবর পাওয়া গিয়েছে। এমনকি সলমন সাম্প্রতিক সময়ে একাধিকবার স্বীকার করেছেন তিনি আর বিয়ে করতে চান না। সম্প্রতি দুবাইয়ে বলিউডে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যান ইউলিয়া। যদিও সলমনকে দেখা যায়নি, তখনই সলমন প্রসঙ্গ উঠতেই ইউলিয়া বলেন, ‘‘ আমি ওঁকে কি ভুলতে পারি! আমার মনেই আছেন উনি।’’

গত বছর একটি টক শোতে গিয়ে সলমন খান নিজেই স্বীকার করেছেন, ‘‘প্রেমে গেরো আছে আমার!” যদিও নিজের বার বার প্রেম ভাঙার দায় নিয়েছেন নিজেই। তিনি সেই সময় জানান, প্রেমিকাদের দোষ নয় বরং দোষ রয়েছে তাঁর মধ্যেই। প্রায় ৫৮-র কাছাকাছি বয়স। এ বারও কি তাঁর কুমারত্ব ঘুচবে না— প্রশ্ন অনুরাগীদের।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE