Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Salman Khan

বৌ পালালে মন্দ নয়, বিয়ে নিয়ে নিজের ইচ্ছে প্রকাশ করে কী জানালেন সলমন?

ঐশ্বর্যা রাই বচ্চন থেকে ক্যাটরিনা কইফের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সলমন। কিন্তু কোনও সম্পর্কই স্থায়ী হয়নি। অবশেষে জানালেন কেমন স্ত্রী চাই তাঁর?

সলমন খান।

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১৯:০০
Share: Save:

৫৮-তে পা দিয়েও আইবুড়ো সলমন খান! কবে বিয়ে করবেন সলমন, বছরের পর বছর এ প্রশ্ন করে যাচ্ছেন ছবিশিকারিরা। একাধিক খ্যাতনামী অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। পরিণতি পায়নি একটিও। যদিও সঙ্গীতা বিজলানিকে বিয়ে করবেন মনস্থির করে ফেলেছিলেন। বিয়ের কার্ড পর্যন্ত ছাপা হয়ে যায়। কিন্তু শেষ পর্যন্ত বিয়েটা ভেঙে দেন সঙ্গীতা। তার পর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে তবে বিবাহিত তকমা এখনও লাগেনি। অভিনেতার নাকি বিয়ে হওয়া বেশ মুশকিল বলেই জানিয়েছিলেন এক জ্যোতিষী। এ বার ‘বিগ বস্ ১৮’ এর মঞ্চে আধ্যাত্মিক গুরু অনিরুদ্ধআর্চাযকে জানালেন কেমন স্ত্রী চাই তাঁর?

বলিউডে সঙ্গীতা বিজলানি, ঐশ্বর্যা রাই বচ্চন থেকে ক্যাটরিনা কইফের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সলমন। কিন্তু কোনও সম্পর্কই স্থায়ী হয়নি ভাইজানের। ছেলের বিবাহ পরিকল্পনা নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন সলমনের বাবা সেলিম খান। সম্প্রতি আর এক সাক্ষাৎকারে জ্যোতিষী সন্দীপ কোচর দাবি করেছেন অভিনেতার জন্মপঞ্জী নাকি তাঁর হাতে এসেছে। সেই কোষ্টি দেখেই তিনি বলেন, ‘‘সলমনের জীবনে একাধিক নারী সঙ্গ হয়েছে। অনেকেই তাঁকে বিয়ে করতে চেয়েছেন কিন্তু সলমন নিজের মর্জির মালিক। তাঁর মতিগতির সঙ্গে মানিয়ে নেওয়া মুখের কথা নয়।’’

এ বার ‘বিগ বস্‌ ১৮’ মঞ্চে অতিথি হয়ে আসেন অনিরুদ্ধ আচার্য। সমাজমাধ্যমে বেশ ভাইরাল এই গুরু। তিনি বলেন, এ বার মেয়ে খুঁজতে হবে সলমনের জন্য। তাতেই সলমন বলেন, ‘‘না না আর প্রয়েজন নেই।’’ দমে যান আধ্যাত্মিক গুরু তিনি পাল্টা বলেন, ‘‘এ বার এমন মেয়ে খোঁজা হবে যে পালিয়ে যাবে না।’’ তাতেই সলমনের উত্তর, ‘‘আমরা তো এমন মেয়ে চাই যে পালিয়ে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE