Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Salman Khan

মাঝখানে ক্যাটরিনা! কেন পার্টিতে গিয়ে বলি-প্রযোজকের সঙ্গে হাতাহাতি করেছিলেন সলমন?

২০১১ সাল। সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্তের জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন সলমন ও ক্যাটরিনা।

Salman Khan got into a heated argument with Bollywood producer for Katrina Kaif

সলমন খান ও ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১৯:৩৪
Share: Save:

একের পরে এক বিতর্কে জড়িয়েছেন সলমন খান। কখনও প্রেমিকার তালিকা, কখনও আবার কৃষ্ণসার হরিণ হত্যা। বার বার খবরের শিরোনামে উঠে এসেছেন বলিউডের ভাইজান। এক বার বলিউডের এক প্রযোজকের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়েছিলেন তিনি। একটি পার্টিতে বান্টি ওয়ালিয়া নামে এক প্রযোজকের সঙ্গে তর্কে জড়িয়েছিলেন সলমন। এমনকি হাতাহাতির পর্যায় পৌঁছয় সেই বাকযুদ্ধ। এই ঘটনার কারণ ছিলেন সলমনের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কইফ। এমনই শোনা যায়।

সেটা ২০১১ সাল। সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্তের জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন সলমন ও ক্যাটরিনা। সেখানই বান্টি ওয়ালিয়ার সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় সলমনের। আগে থেকেই বান্টির সঙ্গে খুব একটা মধুর সম্পর্ক ছিল না ভাইজানের। সলমনের ভাই সোহেল খানের সঙ্গে একটি ব্যবসা করার কথা ছিল বান্টির। কিন্তু সেটি শেষ পর্যন্ত হয়ে ওঠেনি। তবে পার্টিতে অন্য একটি বিষয় নিয়ে সমস্যা তৈরি হয়েছিল।

এই সময়ে ক্যাটরিনা কইফ প্রযোজক হিসাবে কাজ শুরু করার কথা ভাবছিলেন। ফরাসি ছবি ‘সুইন্ডলার্স’-এর হিন্দি সংস্করণ করার পরিকল্পনা ছিল তাঁর। এই ছবিতে নিজের বোন ইসাবেলাকেই নায়িকার চরিত্রে রাখতে চেয়েছিলেন ক্যাটরিনা। কিন্তু সেই ফরাসি ছবির স্বত্ব কিনে ওঠা হয়নি অভিনেত্রীর। তখন বান্টি ওয়ালিয়া এই ফরাসি ছবির স্বত্ব কিনে নেন। এতেই চটে যান সলমন।

ক্যাটরিনার পরিকল্পিত কাজ হাতিয়ে নেওয়ার অভিযোগে পার্টিতে বান্টি ওয়ালিয়ার উপর রাগে ফেটে পড়েছিলেন সলমন। ঝামেলা থেকে প্রায় হাতাহাতি শুরু হওয়ার পরিস্থিতি তৈরি হলে সঞ্জয় দত্তের আপ্তসহায়ক ধর্ম ওবেরয় এসে বিষয়টি সামাল দেন। পার্টি থেকে বান্টি ওয়ালিয়াকে সরিয়ে নিয়ে যান তিনি।

অন্য বিষয়গুলি:

Salman Khan Katrina Kaif
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE