Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Malaika Arora

মালাইকার পরিবারে অঘটন! অভিনেত্রীর বাড়িতে গিয়ে মেজাজ হারালেন সলমন

মালাইকার বাড়ির সামনে ভিড় জমিয়েছিলেন ছবিশিকারিরা। তাঁদের ক্যামেরাবন্দি করা একটি ভিডিয়োয় স্পষ্ট দেখা যায় মেজাজ হারিয়েছেন সলমন।

Salman Khan got angry when fans started shouting his names outside Malaika Arora’s house dgtl

(বাঁ দিকে) সলমন খান। মালইকা অরোরা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৫১
Share: Save:

বুধবার বাড়ির বারান্দা থেকে ঝাঁপ দেন মালাইকা অরোরার সৎবাবা অনিল মেহতা। শহরের বাইরে ছিলেন অভিনেত্রী তথা মডেল। খবর পেয়েই মুম্বই ফিরে আসেন। একে একে মালাইকার সঙ্গে দেখা করতে যান তাঁর প্রাক্তন প্রেমিক অর্জুন কপূর থেকে শুরু করে বলিউডের অন্য তারকারা। ছিলেন মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ় খান ও তাঁর পরিবারের অনেকেই। সঙ্গে সঙ্গে না এলেও, পরে মালাইকার বান্দ্রার বাড়িতে যান সলমন খানও। কিন্তু সেখানে গিয়েই মেজাজ হারান ভাইজান।

মালাইকার বাড়ির সামনে ভিড় জমিয়েছিলেন ছবিশিকারিরা। তাঁদের ক্যামেরাবন্দি করা একটি ভিডিয়োয় স্পষ্ট দেখা যায় মেজাজ হারিয়েছেন সলমন। ভাইজান এসেছেন শুনে মালাইকার বাড়ির সামনে এসে জড়ো হন সলমনের ভক্তেরা। বলি তারকা মালাইকার বাড়ি থেকে বেরিয়ে আসতেই সেই ভক্তেরা সলমনের নাম ধরে চেঁচাতে শুরু করেন। ভাইজানকে দেখেই হট্টগোল শুরু হয়।

বিষয়টি দেখেও কোনও অনুরাগীকে প্রতিক্রিয়া দেননি। গম্ভীর মুখে সটান নিজের গাড়িতে উঠে যান সলমন। ভাইজানের অভিব্যক্তিই বলে দেয়, তিনি এই বিষয়টিতে খুবই বিরক্ত হয়েছেন।

বান্দ্রায় মালাইকার বাড়ির সামনে ছবিশিকারিদের ভিড় করার ঘটনার সমালোচনা করেন বরুণ ধওয়ানও। এই কঠিন পরিস্থিতিতে কী ভাবে ছবিশিকারিরা ছবি তুলছেন এবং ভিডিয়ো তৈরি করছেন! প্রশ্ন তোলেন তিনি।

সমাজমাধ্যমের পোস্টে বরুণ লেখেন, “শোকাচ্ছন্ন মানুষের মুখে ক্যামেরা তাক করে ছবি তোলার মতো অসংবেদনশীল বিষয় আর কিছু হয় না। একটু ভাবুন, আপনারা কী করছেন! আপনি যাঁর ছবি তুলছেন, তাঁর মনের অবস্থাটা ভাবুন। আমি বুঝি, এটা আপনাদের কাজ। কিন্তু কিছু সময়ে মানুষের মনের অবস্থা ঠিক না-ও থাকতে পারে।”

উল্লেখ্য, মালাইকার বাবার মৃত্যুর ঘটনা শুনে অভিনেত্রীর সঙ্গে দেখা করতে পৌঁছন করিনা কপূর, সইফ আলি খান, করিশমা কপূর, অনন্যা পাণ্ডে, কিম শর্মা-সহ আরও অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Salman Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE