Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Salman Khan

অম্বানীদের বিয়েতে কিমকে দেখা মাত্রই চক্ষু চড়কগাছ সলমনের, তবে কি নতুন কিছুর গুঞ্জন?

অম্বানীদের বিয়েতে কিমকে লাল লেহঙ্গায় দেখা মাত্রই প্রতিক্রিয়া এল সলমনের তরফে।

(বাঁ দিকে) কিম কার্দাশিয়ান (ডান দিকে) সলমন খান।

(বাঁ দিকে) কিম কার্দাশিয়ান (ডান দিকে) সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৮:৩৬
Share: Save:

১২ জুলাই মুম্বইয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন ধনকুবের মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী। তিন দিন ধরে চলা বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৪ হাজারেরও বেশি অতিথি। শাহরুখ খান, সলমন খানের মতো বলি তারকা থেকে শুরু করে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো বিশিষ্ট রাজনীতিবিদেরা। ছিলেন কিম কার্দাশিয়ানের মতো তারকা। এমনিতেই কিম তাঁর পোশক ও জীবনযাত্রার জন্য বহুল চর্চিত। এ বার অম্বানীদের বিয়েতে কিমকে লাল লেহঙ্গায় দেখা মাত্রই প্রতিক্রিয়া এল সলমনের তরফে।

অনন্ত ও রাধিকার বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই দেখা গিয়েছে সলমনকে। এমন কী অনন্তের বরযাত্রী হিসেবে যোগ দিয়েছিলেন সলমন। এ বার অনন্তের বিয়ের দিন কিমকে সামনাসামনি দেখেই যেন থ্ হয়ে গেলেন সলমন। তাঁকে এমন ভাবে দেখে অনুরাগীদের প্রশ্ন, ‘‘ভাইজানের চোখ কোথায়?’’

সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে সেখানেই দেখা যাচ্ছে লাল লেহঙ্গা, গলায় দামি হিরের হার, খোলা রেশমি চুল। ভিড় ঠেলে এগিয়ে আসছেন কিম অনন্ত-রাধিকার দিকে। ওই ভিড়ের মধ্যেই কিম দেখামাত্রই চোখ আটকে গেল সলমনের। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসা মাত্রই নেটপাড়ায় হাসির খোরাক সলমন। এমনিতেই কড়া স্বভাবের তিনি কিন্তু কিমকে দেখেই যেন কিংকর্তব্যবিমূ়ঢ় হয়ে পড়লেন অভিনেতা। সলমনের এমন চাহনি দেখে আশায় বুক বাঁধছেন তাঁর অনুরাগীরা। তাঁদের মতে সলমনের আইবুড়ো নাম ঘোচাতে পারেন নাকি হলিউডের এই সুন্দরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE