Advertisement
০৭ অক্টোবর ২০২৪
New Bengali Movie

পরমব্রতের পরিচালনায় ঋতুপর্ণা! এ বার কি পর্দায় জুটি বাঁধছেন দু’জনে?

টলিপাড়ায় গুঞ্জন, সম্পর্কের কোনও একটি বিশেষ স্তর সম্ভবত দেখানো হবে ছবিটিতে। ঋতুপর্ণা-পরমব্রত এক ছবিতে মানেই সেই ছবিটি অবশ্যই অন্য ধারার হবে।

Image Of Rituparna Sengupta, Parambrata Chatterjee

(বাঁ দিকে) ঋতুপর্ণা সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায় (ডান দিকে)। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ১৬:০৫
Share: Save:

ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে এর আগেও ফ্রেম ভাগ করে নিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। রঞ্জন ঘোষের ‘মহিষাসুরমর্দ্দিনী’ ছবিতে দুই খ্যাতনামী সম্পূর্ণ ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছিলেন। রবিবার সমাজমাধ্যমে ভাগ করে নেওয়া একটি ছবি বলছে, ফের একসঙ্গে পর্দায় ফিরতে চলেছেন তাঁরা। সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল প্রযোজক পবন কানোরিয়ার সঙ্গে। তিনি খবরে সিলমোহর দিয়েছেন।

Image Of Parambrata Chatterjee, Rituparna Sengupta, Pradip Curiwal, Pawan Kanoria

(বাঁ দিকে থেকে) পরমব্রত চট্টোপাধ্য়ায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রদীপ চুড়িওয়াল, পবন কানোরিয়া। ছবি: ফেসবুক।

ছবি প্রসঙ্গে তিনি বলেছেন, “হ্যাঁ, আমি আর পরিচালক প্রদীপ চুড়িওয়ার একটি ছবি প্রযোজনা করতে চলেছি। ছবিটির পরিকল্পনা একেবারেই প্রাথমিক স্তরে। পরিচালনার দায়িত্বে পরমব্রত। আপাতত এটুকুই ঠিক হয়েছে।” এ দিকে টলিপাড়ায় গুঞ্জন, সম্পর্কের কোনও একটি বিশেষ স্তর সম্ভবত দেখানো হবে ছবিটিতে। ঋতুপর্ণা-পরমব্রত এক ছবিতে মানেই সেই ছবিটি অবশ্যই অন্য ধারার হবে। রঞ্জনের ছবিতে তাঁরা জুটি বাঁধেননি। এই ছবিতে কি ঋতুপর্ণার বিপরীতে দেখা যাবে পরমব্রতকে? প্রযোজকের মুখে কুলুপ। টলিউডের অনুমানের দাঁড়িপাল্লা নাকি সে দিকেই ভারী।

আরজি কর-কাণ্ডের প্রতিবাদী আবহের মধ্যেই পরমব্রত তাঁর জনপ্রিয় সিরিজ় ‘পর্ণশবরীর শাপ’-এর দ্বিতীয় সিজ়ন ‘নিকষছায়া’-এর শুটিং শেষ করেছেন। সে খবর প্রথম জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। সদ্য তার প্রথম ঝলক প্রকাশ পেয়েছে। খবর, এ বার ভাদুড়িমশাই অলৌকিক কাণ্ডের রহস্যভেদ করতে কলকাতার বাইরে যাবেন না। গল্পের পটভূমিকায় পরিচালকের নিজের শহর। এ বারেও চিরঞ্জিৎ চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায় থাকছেন। পাশাপাশি একাধিক নতুন মুখের দেখা মিলবে। সিরিজ়টি দেখা যাবে হইচই ওয়েব প্ল্যাটফর্মে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE