Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Rhea Chakraborty

‘তোমার চেয়েও বড় অর্থলোভী তো আমি’, সুস্মিতার প্রেমের প্রসঙ্গে কেন এমন মন্তব্য রিয়ার?

প্রেমের প্রসঙ্গে আলোচনা করতে গিয়ে সুস্মিতাকে অর্থপিপাসা নিয়ে কী বললেন রিয়া?

Rhea Chakraborty says that she is a bigger gold digger than Sushmita Se

সুস্মিতা সেন ও রিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১৯:৪৪
Share: Save:

এখনও প্রাক্তন প্রেমিক রোহমান শলের সঙ্গেই সম্পর্কে আছেন সুস্মিতা সেন? প্রায়ই এই প্রশ্নের সম্মুখীন হন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর পডকাস্টে গিয়ে এই দাবি সম্পূর্ণ অস্বীকার করলেন সুস্মিতা। সাফ জানালেন, গত দুই বছর ধরে তিনি পুরোপুরি একা। কোনও সম্পর্কে নেই। বর্তমানে বন্ধুদের সঙ্গেই সময় কাটাতে পছন্দ করেন বলে জানান সুস্মিতা।

প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী বলেন, “আমার জীবনে এখন কোনও পুরুষ নেই। আমি এখন একাই আছি। বলা ভাল, আমি ২০২১ থেকে একাই আছি। আমার জীবনে কিছু অসাধারণ মানুষ আছেন যাঁদের আমি বন্ধু বলি। ওঁরা অপেক্ষা করে থাকেন কখন আমি ওঁদের গিয়ে বলব, চল সকলে মিলে গোয়া বেড়িয়ে আসি।”

বর্তমানে কোনও সম্পর্কে যাওয়ারও ইচ্ছে নেই বলেও জানান সুস্মিতা। তাঁর কথায়, “আমার এ সব নিয়ে এখন কোনও আগ্রহও নেই। আসলে বিরতি নেওয়াও প্রয়োজন, কারণ আমি টানা পাঁচ বছর একটা সম্পর্কে ছিলাম। সেটা কিন্তু একটা দীর্ঘ সময়।”

তবে এ সবের মধ্যে নেটাগরিকের চোখ এড়ায়নি রিয়ার একটি তির্যক মন্তব্য। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পরে, নেটাগরিকের একাংশ দাবি করেছিল, রিয়া অর্থলোভী। তাই সুশান্তের সঙ্গে সম্পর্কে ছিলেন। সুযোগ পেয়ে এ বার নেটাগরিকদেরও খোঁচা দিয়েছেন রিয়া। অভিনেত্রী সুস্মিতাকে বলেন, “জানো, এই ঘরে কিন্তু তোমার চেয়েও বড় এক জন অর্থলোভী রয়েছে! সেটা হলাম আমি।" সুস্মিতাও মজার ছলে বলেন, “তুমিও?” উত্তরে রিয়া বলেন, “হ্যাঁ, আমি সবচেয়ে বড় অর্থলোভী।”

২০২২-এ ললিত মোদীর সঙ্গে নাম জড়িয়েছিল সুস্মিতার। সেই সময় তাঁকেও নেটাগরিকের কেউ কেউ অর্থলোভী বলে আক্রমণ করেছিলেন। সেই প্রসঙ্গ টেনে এনেই নেটাগরিককে পাল্টা খোঁচা দিয়েছেন রিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rhea Chakraborty Sushmita Sen Sushant Singh Rajput
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE