Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ranbir Kapoor on Katrina and Deepika

‘এখনও লোকে প্রতারক বলে’, ক্যাট-দীপিকা সম্পর্কের জমে থাকা কথা বলেই ফেললেন রণবীর?

দীপিকা পাড়ুকোনের সঙ্গে দীর্ঘ দিন প্রেম ছিল রণবীরের। সেই সম্পর্ক ভাঙার পরে ক্যাটরিনা কইফের সঙ্গেও সম্পর্কে ছিলেন তিনি।

Ranbir Kapoor accepts that he dated two successful actresses of Bollywood and tagged as a cheater

(বাঁ দিক থেকে) ক্যাটরিনা কইফ, রণবীর কপূর ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১৭:১৭
Share: Save:

অভিনয়ের জন্য বার বার প্রশংসিত হয়েছেন রণবীর কপূর। পাশাপাশি সম্পর্ক বা প্রেমের ক্ষেত্রেও তাঁর নাম একাধিক বার শিরোনামে উঠে এসেছে। বর্তমানে তিনি বিবাহিত, আলিয়া ভট্ট ও তাঁর রয়েছে এক কন্যাসন্তান। কিন্তু এক সময়ে বলিউডের প্রথম সারির দুই অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল। সম্প্রতি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা এই বিষয়ে মুখ খুলেছেন।

দীপিকা পাড়ুকোনের সঙ্গে দীর্ঘ দিন প্রেমের সম্পর্ক ছিল রণবীরের। সেই সম্পর্ক ভাঙার পরে ক্যাটরিনা কইফের সঙ্গেও সম্পর্কে ছিলেন তিনি। সেই সম্পর্কও স্থায়ী হয়নি। রণবীর নিজেও স্বীকার করেন যে বলিউডের দুই সফল অভিনেত্রীর সঙ্গে তিনি সম্পর্কে ছিলেন। কিন্তু সম্পর্ক ভাঙার পরে তাঁকে ‘প্রতারক’ তকমা দেওয়া হয়েছিল। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, “অবশ্যই আমি দু'জন সফল অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে ছিলাম। কিন্তু তার পরেই আমার পরিচয় হয়ে যায় ‘ক্যাসানোভা’ । দীর্ঘ দিন ধরে আমায় প্রতারক বলা হয়েছে। এখনও বলা হয়।”

নেটাগরিকেরা মনে করছেন, দীপিকা ও ক্যাটরিনার উদ্দেশেই রণবীর এই মন্তব্য করেছেন। ২০০৮ সালে ‘বচনা অ্যায় হসিনো’ ছবির সময় থেকে রণবীর-দীপিকার প্রেমের সূচনা। সেই প্রেম এতই গভীর ছিল যে, দীপিকা নিজের ঘাড়ে রণবীরের নামে একটি ট্যাটুও করিয়েছিলেন। দু‍’বছর চলেছিল 'রণ-দীপ' প্রেম পর্ব। কিন্তু ২০০৯ সালে ‘অজব প্রেম কি গজব কহানি’ ছবির শুটিং থেকেই রণবীরের ঘনিষ্ঠতা তৈরি হয় ক্যাটরিনার সঙ্গে। দীপিকা সাক্ষাৎকারে জানিয়েছিলেন, রণবীর তাঁর সঙ্গে প্রতারণা করেছিলেন। অন্য দিকে টানা পাঁচ বছর একসঙ্গে থাকলেও ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক টেকেনি রণবীরের। অবশেষে ২০২২-এর ১৪ এপ্রিল আলিয়াকে বিয়ে করেন রণবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Deepika Padukone Katrina Kaif
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE