Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ranojoy Bishnu

ফোনে ‘মুম্বই পুলিশ’, মাদক-সহ ধরা পড়েছে রণজয়ের পার্সেল! পরিস্থিতি সামাল দিলেন কী ভাবে?

উপস্থিত বুদ্ধির জোরেই এ যাত্রায় বড়সড় বিপত্তির হাত থেকে রক্ষা পেলেন রণজয় বিষ্ণু। কী হয়েছে তাঁর সঙ্গে?

Ranojoy Bishnu Shares his experience when he get a Fraud call

রণজয় বিষ্ণু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ২১:০৮
Share: Save:

টলিপাড়ার পরিচিত মুখ রণজয় বিষ্ণু অল্পের জন্য রক্ষা পেলেন। আচমকাই এক উড়ো ফোন তাঁর কাছে। রীতিমতো হুমকি। নেপথ্যে নাকি মুম্বই পুলিশ। ধরা পড়েছে রণজয়ের নামে এক পার্সেল। যার মধ্যে রয়েছে ১৫টি পাসপোর্ট, এমডিএম (এক ধরনের মাদক), এ ছাড়াও বেশ কিছু বেআইনি জিনিস। শুনেই খানিক চমকে গেলেও উপস্থিত বুদ্ধির জোরেই এ যাত্রায় বড় সড় বিপত্তির হাত থেকে রক্ষা পেলেন অভিনেতা।

ফোনে প্রতারণার সংখ্যা ক্রমে বেড়েই চলেছে। এমনই এক প্রতারক চক্রের থেকেই ফোন পান রণজয়। অভিনেতা ফোনটি পেয়েছিলেন দিন দুয়েক আগে। তবে মঙ্গলবার ঘটনাটি সম্পর্কে জানান। অভিনেতা বলেন,‘‘মুম্বই থেকে হঠাৎই আমার কাছে ফোন আসে। আমাকে বলা হয়, আমার নামে একটা পার্সেল রয়েছে। যার মধ্যে বেশ কয়েকটি পাসপোর্ট, মাদক এবং কয়েকটি ল্যাপটপ রয়েছে। বলা হয়, পার্সেলের জন্য টাকা দিতে হবে। আমি স্পষ্টই জানাই, ওগুলো আমার জিনিস নয়। তখন আমাকে মুম্বই পুলিশের অন্ধেরি থানার সঙ্গে ফোনে যোগাযোগ করানো হয়। তখনই খানিক আঁচ পাই। গোটাটাই আসলে সাজানো। একেবারে অভিনেতার মতো, মুম্বই পুলিশের অফিসার সেজে আমার সঙ্গে একজন কথা বলেন। ফোনের ও পার থেকে তিনি বলেন, ‘এখনই একটি অ্যাপ ডাউনলোড করে ভিডিয়ো কনফারেন্সে কথা না বললে বড় বিপদ হবে।’ তখনই স্পষ্ট হয়ে যায় গোটাটাই প্রতারণার ফাঁদ।’’’ যদিও অভিনেতার তেমন কোনও ক্ষতি করতে পারেনি ওই চক্র। তবে এমন কোনও ফোন পেলে সকলকে সতর্ক থাকার কথাই জানিয়েছেন রণজয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranojoy Bishnu Bengali Actor Fraud Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE