Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Alia-Ranbir Relationship

বিয়ের আগে অন্তঃসত্ত্বা হন আলিয়া, তাই কি বিয়ের অত তাড়া? জবাব দিলেন বিয়ের চিত্রগ্রাহক

সম্পর্কে থাকাকালীন অন্তঃসত্ত্বা হয়ে পড়েন আলিয়া। সেই কারণেই তাড়াহুড়োও রণবীরের সঙ্গে বিয়েটা সারেন তিনি?

Ranbir kapoor alia bhatt got married in rush because actress pregnancy here is the truth

আলিয়া-রণবীর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৯:১৩
Share: Save:

রণবীর কপূর আর আলিয়া ভট্টের বিয়ে নিয়ে বলিউডে বিপুল চর্চা হয়েছিল। বলিপাড়ায় তাঁদের প্রেমের গুঞ্জন শুরু হওয়ার পর থেকেই আলিয়া-রণবীরের সম্পর্ক কত দিন টিকবে, তা নিয়ে জোর চর্চা চলেছিল। রণবীরের ঘন ঘন প্রেমে পড়ার স্বভাবই তার মূল কারণ। তবে রণবীর-আলিয়ার বয়সের ফারাকও এক বিশেষ আলোচনার বিষয় ছিল সে সময়ে। দু’জনের বয়সের ব্যবধান প্রায় ১১ বছরের। তবে আপাতত তাঁরা দু’জনেই বলিপাড়ার অন্যতম ‘পাওয়ার কাপল’! ২০২২ সালের এপ্রিল মাসে মুম্বইয়ে নিজেদের অ্যাপার্টমেন্টেই বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে ছিমছাম ভাবে বিয়ে করেন রণবীর-আলিয়া। সেই বছরই মেয়ে রাহা কপূরের জন্ম। তার পর থেকেই জল্পনা সম্পর্কে থাকাকালীন অন্তঃসত্ত্বা হয়ে পড়েন আলিয়া। সেই কারণেই তাড়াহুড়োও বিয়েটা সারেন তাঁরা।

এ বার আসল সত্যিটা প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়ার বিয়ের চিত্রগ্রাহক।

২০২২-এর জুনের শেষে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন আলিয়া। আর এই ঘোষণার মাত্র চার মাস পর তাঁদের কন্যাসন্তান রাহার জন্ম হয়। সেই নিয়েও কম কটাক্ষের মুখ পড়তে হয়নি তাঁকে। সাম্প্রতিক সময়ে যে সব খ্যাতনামী তারকাদের বিয়ে হয়েছে। তাঁদের সকলের ভিডিয়োই তৈরি করেছেন খ্যাতনামী চিত্রগ্রাহক বিশাল পঞ্জাবি। তাঁর সংস্থা ‘দ্য ওয়েডিং ফিল্মার’ নামেও পরিচিত। অনুষ্কা, দীপিকা, কিয়ারাদের বিয়ের ভিডিয়ো তৈরি করলেও, আলিয়া ও রণবীরের বিয়ের ভিডিয়ো তৈরি করতে রাজি হননি তিনি। সেই জায়গা তাঁদের বিয়ের ছবি তোলেন সিদ্ধার্থ শর্মা। যিনি পরিচালক লব রঞ্জনের বিয়ের ছবিও তুলেছেন। বলিউডের অন্দরে তিনিও বেশ পরিচিত নাম। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, লব রঞ্জনের বিয়ে হয় ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে। আলিয়া-রণবীর তাঁকে অগ্রিম দিয়েছিলেন তারও আগে। সিদ্ধার্থর কথাতেই পরিষ্কার রাহার জন্মের পর থেকে ক্রমাগত যে কটাক্ষের মুখে পড়তে হয়েছে রণবীর-আলিয়াকে তা সম্পূর্ণই ভিত্তিহীন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Raha Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE